আদালতের রায় কার্যকর ও পরিবারের নিরাপত্তা চেয়ে আব্দুল করিমের সাংবাদ সম্মেলন

fec-image

উচ্চ আদালতের রায় কার্যকর করে নিজের নিবন্ধিত ভূমি ফিরে পেতে ও সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা ও পরিবারের নিরাপত্তার জন্য প্রশাসনের হস্তক্ষেপ চেয়ে সংবাদ সম্মেলন করেছেন খাগড়াছড়ির পানছড়ি বাজারের ভুক্তভোগী আবদুল করিম।

শনিবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি প্রেসক্লাবের অডিটোরিয়ামে এ সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, সন্ত্রাসীদের অত্যাচারে ভিটে-মাটি ছেড়ে প্রাণ ভয়ে খাগড়াছড়ি জেলা সদরে আশ্রয় নিয়ে অর্থ সংকটে মানবেতর জীবন যাপন করছি। সন্ত্রাসীরা আমাকে যেকোন সময়
মেরে ফেলতে পারে বলে তিনি আশঙ্কা প্রকাশ করে বলেন, অর্থ সংকট ও প্রাণহানির ভয়ে আমি উচ্ছেদ মামলাও করতে পারছি না।’

সংবাদ সম্মেলনে আবদুল করিম অভিযোগ করে বলেন, গত ২০ আগস্ট শনিবার সকালে পানছড়ি বাজারে ত্রাস সৃষ্টিকারী সরকার দলীয় নেতা উত্তম ও বিজয় বাহিনীর নেতৃত্বে মিথ্যা কুৎসা রটিয়ে মানববন্ধন করেছে। অথচ আনি নিজেই এই সকল সন্ত্রাসীদের অত্যাচারে ভিটে-মাটি ছেড়ে প্রাণ ভয়ে খাগড়াছড়ি জেলা সদরে পরিবার-পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছি।

আব্দুল করিম অভিযোগ করেন, গত বছরের ২২ অক্টোবর তাকে পানছড়ি বাজারের ছুরিকাঘাত করে। হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় রাতের আধারে সন্ত্রাসীরা আমার বাসায় হামলা ও ভাংচুর চালিয়ে মালামাল লুট করে নিয়ে যায়। পরিবার পরিজনকে শারীরিক নির্যাতন করে বিতাড়িত করে বসতবাড়ি ও ১৩টি দোকান-প্লট জোরপূর্বক দখল করে নেয় সন্ত্রাসীরা।

এ সংবাদ সম্মেলনে ছেলে আবুল কালাম আজাদ ও স্ত্রী নুরুন্নেছা বেগম উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আদালতের রায় কার্যকর, আব্দুল করিম, পরিবারের নিরাপত্তা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন