আমরা শৃঙ্খলা বাহিনীর ফোর্স, আমরা শৃঙ্খলা মেনে চলবো : পুলিশ সুপার

fec-image

রাঙ্গামাটি জেলার নবাগত পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেন বলেছেন, আমরা শৃঙ্খলা বাহিনীর ফোর্স, আমরা শৃঙ্খলা মেনে চলবো। রাঙ্গামাটি জেলার আইশৃঙ্খলা পরিস্থিতি তথা জেলা পুলিশের উন্নয়নে একসাথে কাজ করবো।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকালে রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার মো. আলমগীর কবীর, পিপিএম-সেবা বিদায় এবং নবাগত পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেনকে বরণ উপলক্ষে বিশেষ কল্যাণ সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পুলিশ সুপার মো. আলমগীর কবীর, পিপিএম-সেবা রাঙ্গামাটি জেলায় যে সৃষ্টিশীলতার তৈরি করেছেন, তা ধরে রাখতে হবে। মানব সেবায় কাজ করতে হবে। প্রতিটি কাজে মানবিক হতে হবে। পেশাদারিত্বের সহিত কাজ করতে হবে। যদি পেশাদারিত্বের সহিত কাজ করতে পারি তাহলে কোন অভাব হবে না।

বিদায়ী পুলিশ সুপার মো. আলমগীর কবীর, পিপিএম-সেবা পুলিশ সদস্যেদের উদ্দেশ্যে বলেন, আজকে আপনারা যে আমার প্রশংসা করছেন তার জন্য আমি প্রস্তুত ছিলাম না। আমার সমস্ত অর্জন হয়েছে আপনাদের সহযোগিতায়। আপনাদের মাধ্যমে আমি উর্ধ্বতন অফিসারদের মাঝে পরিচিত হয়েছি, তাইতো আইজিপি মহোদয় আমাকে বড় পরিসরে কাজ করার সুযোগ দিয়েছেন।

তিনি আরও বলেন, সামনে বাংলাদেশ পুলিশ আরও আধুনিক হবে, আরও মানবিক হবে। এই আধুনিকতা, মানবিকতার সহিত কাজ করতে সকলকে প্রস্তুত হতে হবে। আমার ব্যক্তিগত কোন কথায় কেউ যদি কষ্ট পেয়ে থাকেন তাহলে আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আশা করি, নবাগত পুলিশ সুপারের মাধ্যমে রাঙ্গামাটি জেলা পুলিশ তার সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখবে এবং রাঙ্গামাটি জেলা পুলিশ তথা বাংলাদেশ পুলিশের সুনাম বৃদ্ধি করবে।

এসময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ছুফি উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) মো. জুনায়েত কাউছার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. মাঈন উদ্দিন চৌধুরী’সহ রাঙ্গামাটি জেলা পুলিশের উর্ধ্বতন অফিসার ও সদস্যবৃন্দ।

এর আগে শুরুতে নবাগত পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেন’কে রাঙ্গামাটি জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন পুলিশ সুপার মো. আলমগীর কবীর, পিপিএম-সেবা ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ছুফি উল্লাহ।

শেষে বিশেষ কল্যাণ সভায় বিদায়ী পুলিশ সুপারকে রাঙ্গামাটি জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করেন নবাগত পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)  মো. ছুফি উল্লাহ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পুলিশ সুপার, বাহিনীর ফোর্স, শৃঙ্খলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন