বান্দরবানে সাংবাদিকদের পক্ষ থেকে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা

fec-image

বিদায় বেলায় পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম পিপিএম  জানান, পেশাগত সম্পর্কের বাইরেও সাংবাদিকদের সাথে আমার ব্যক্তিগত সম্পর্ক অনেক আবেগ প্রবণ। পার্বত্য বান্দরবানে দীর্ঘ ১১ মাস দায়িত্ব পালনকালে এখানের বসবাসকারী ১২ টি ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্প্রদায়ের জনসাধারণের জীবনধারা দেখেছি খুব কাছে থেকে। তাদের বেশির ভাগই খুবই শান্ত প্রকৃতির।

বান্দরবানের আইনশৃঙ্খলা পরিস্থিতিসহ সমাজের নানাবিধ অসংগতি সমাধানে বান্দরবান পুলিশ প্রশাসনকে সাংবাদিকরা নানা ভাবে সহযোগীতা করেছেন। বান্দরবান প্রেস ক্লাবের আয়োজনে বান্দরবান পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম পিপিএম এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমনটা বলেন।

এ সময় তিনি আরও বলেন, বান্দরবান একটি সুন্দর সম্প্রীতির হিসেবে পরিচিত আমি এখানে আসার পর থেকে আপনাদের সাথে মিলেমিশে কাজ করতে পারছি! পেশাগতভাবে বদলি হলেও আমি সব সময় আপনাদের মাঝে আছি ও থাকব।

সোমবার (৩১শে জুলাই) দুপুরে বান্দরবান প্রেসক্লাবের সম্মেলন কক্ষে প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু এর সভাপতিত্বে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার হোসেন মো. রায়হান কাজেমি, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মো. সালাউদ্দীন, সহকারী পুলিশ সুপার মো. মোজাফফর হোসেন, বান্দরবান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, মিনারুল হক চৌধুরী।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পুলিশ সুপার, বান্দরবান, বিদায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন