আলীকদমে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ ১ নারী শ্রমিকের লাশ উদ্ধার

fec-image

বান্দরবানে আলীকদম উপজেলায় মাতামুহুরি নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখাঁজ দুই নারী শ্রমিক মধ্যে এক নারীর লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। উদ্ধারকৃত ওই নারী শ্রমিক নিখোঁজ মুন্নি আক্তার (২০) বলে শনাক্ত করেছেন তার স্বামী আব্দুল কুদ্দুস।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে আলীকদম চক্ষ্যং ইউনিয়নর ৬ নং ওয়ার্ডর চক্ষ্যংয়র কুম এলাকায় নদীর তীর পাড়ে থাকা অবস্থায় স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ মুন্নি আক্তার এর লাশ উদ্ধার করে।

আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী রকিব উদ্দিন জানান, উদ্ধারকৃত লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানাে হয়েছে । ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবাররে কাছে হস্তান্তর করা হবে।

গত বহস্পতিবার (১২ সেপ্টেম্বর) কয়েকজন দিনমজুর পুরুষ ও মহিলা কাজ শেষে ডিঙ্গি নৌকা যােগে নিজ গন্তব্যের উদ্দেশে ফিরছিলেন। শ্রমিকরা পারাপার সময় স্রােতের তীরে নদীতে নৌকাটি উল্টে পড়ে।

এতে কয়েকজন সাঁতার কেটে কোনরকম তীরে পাড় হতে পারলেও সাঁতার না জানার কারণে পানি স্রোতের তলিয়ে দুইজন মহিলা শ্রমিক মুন্নি আক্তার (২০) ও সোনোয়ারা (২৫) বেগম নিখাঁজ হন। পরে পুলিশ ফায়ার সার্ভিস টিম ও স্থানীয়রা অনেক চেষ্টা করেও তাদের উদ্ধার করতে সক্ষম হয়নি।

বর্তমানে দুই জনের মধ্য একজনের লাশ উদ্ধার করা গেলেও এখন পর্যন্ত আরেক জন নারীর শ্রমিক সোনেয়ারা বেগমের হদিস পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন