সেনাবাহিনীর অভিযান

আলীকদমে সেনাবাহিনীর অভিযানে ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ২

fec-image

বান্দরবানের আলীকদমের দুর্গম পোয়ামুহুরী এলাকায় অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক কারবারি ম্রো যুবককে আটক করেছে সেনাবাহিনী।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় আলীকদম জোন ৩১ বীরের পোয়ামুহুরী ক্যাম্পের একটি সেনাদল অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।

আটককৃতরা হল- আলীকদম কুরুকপাতা ইউনিয়নের দরিমুখ এলাকার তংলে কারবারির ছেলে মেনরিং ম্রো (২৫) ও তংলে কারবারির আরেক ছেলে মেনডম ম্রো (৩১)।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পোয়ামুহুরী বাজার থেকে দুই ইয়াবা ব্যবসায়ী লম্বুঝিড়ি বুতু নামের আরেক ইয়াবা ব্যবসায়ীর কাছে ইয়াবা পাচার করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আলীকদম জোন ৩১ বীরের আওতাধীন পোয়ামুহুরী ক্যাম্পের কমান্ডার সার্জেন্ট সাইদুর রহমান (৩১ বীর) এর নেতৃত্বে একটি সেনাসদস্যের দল নদীপথে অবস্থান করেন। তথ্য অনুসারে মো. আলী নামের এক ব্যক্তির নৌকার তল্লাশি করে ৫০ হাজার পিস ইয়াবাসহ ২ জন ইয়াবা ব্যবসায়ীকে আটক করে আলীকদম জোনের পোয়ামুহুরী সেনা ক্যাম্পের সেনাসদস্যরা। আটক দুই ইয়াবা কারবারিকে আলীকদম সদরে আনা হয় ও আলীকদম থানায় হস্তান্তর করেন আলীকদম সেনাজোন।

আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার তবিদুর রহমান ইয়াবাসহ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ইয়াবাসহ দুইজনকে আলীকদম থানায় হস্তান্তর করা হয়েছে। ইয়াবাসহ আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, ইয়াবা, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন