Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

আসন্ন নির্বাচনে নিরাপত্তা জোরদারে নানিয়ারচর জোনের মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:

আসন্ন নির্বাচনকে সামনে রেখে নানিয়ারচর উপজেলায় নিরাপত্তা জোরদারে নানিয়ারচর জোন উপজেলার জন প্রতিনিধি এবং প্রশাসনের কর্মকর্তাদের সাথে সাক্ষাৎ করেছে। মঙ্গলবার সকালে জোনের মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

জোন কমান্ডার লে.কর্ণেল বাহালুল আলম পিএসসি’র সভাপতিত্বে এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা, ভাইস চেয়ারম্যান রণ বিকাশ চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসউদ পারভেজ মজুমদার, জেলা পরিষদেও সদস্য ত্রিদিব কান্তি দাশ, উপজেলা বিএনপি’র সভাপতি এজাজ নবী রেজা।

এছাড়া উপজেলা বাজার সমিতির সভাপতি প্রিয়তোষ দত্ত, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিপন দাশ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: নূপুর কান্তি দাশ, উপজেলার আনসার এবং পরিষদের সচিবরা এ সভায় অংশ নেন।

সভায় উপজেলার সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয় এবং অতীতের ঘটে যাওয়া ঘটনা নিয়ে পর্যালোচনা করা হয়। এ ধরণের পরিস্থিতি ভবিষ্যতে ঘটলে কি ধরণের পদক্ষেপ গ্রহণ করা হবে তা নিয়ে আলোচনা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন