ইদগড়-বাইশারী সম্প্রীতি টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

fec-image

কক্সবাজারের রামু উপজেলার ইদগড় ফাইটার্স ক্রিকেট টিমের আয়োজন এন নুরুল আলম নূরীর সার্বিক সহযোগিতায় ইদগড়-বাইশারী সম্প্রীতি টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৭ মে) বিকাল ৩টায় করলিয়ামুরা সম্রাট শাহ সুজা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন রামু উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আফসানা জেসমিন পপি।

ইদগড় ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি সুলতান মোহাম্মদ কাউছারের সভাপতিত্বে ইদগড় মাটির চ্যানেল প্রতিষ্ঠাতা পরিচালক সাংবাদিক ইব্রাহিম খলিল এর পরিচালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আব্দুল হামিদ, ইদগড় বদর মোকাম দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আলম ফেরদৌসী প্রমুখ।

উদ্বোধনী ম্যাচে টিম অব বাইশারী টাইগার্স প্রথমে ব্যাট করতে নেমে ১০ ওভারে ৮৫ রান করেন। জয়ের জন্য ৮৬ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে টিম অব ইদগড় হাই স্কুল ২৫ বল বাকী থাকতে জয়ের লক্ষে পৌঁছে যায়।

খেলা শেষে সৌদি প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক দান বীর আলহাজ্ব সামশুল আলমের পক্ষ থেকে ম্যান অফ দ্যা ম্যাচ এর শুভেচ্ছা উপহার গ্রহণ করেন টিম অব ইদগড় হাই স্কুলের অলরাউন্ডার মামুন জুনিয়র।

তিনি মুঠোফোনে এই প্রতিবেদককে বলেন, শিক্ষা সাংস্কৃতিক খেলাধুলাসহ সর্বক্ষেত্রে তিনি সার্বিক সহযোগিতা করতে প্রস্তুত রয়েছেন।

তিনি আগেও সহযোগিতা করেছেন ভবিষ্যতেও সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন।

 

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ক্রিকেট, খেলাধুলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন