ইয়াবা ব্যবসা প্রতিরোধে টেকনাফ উপজেলার নবনির্বাচিত ৯১ জনপ্রতিনিধির শপথ

teknaf-pic-18-9-16-1-copy

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফ উপজেলার ছয় ইউনিয়ন ও একটি পৌরসভার নব নির্বাচিত মেয়র, চেয়ারম্যান, কাউন্সিলর, মেম্বারদের সংবর্ধনা ও সন্ত্রাস, নাশকতা, জঙ্গিবাদ বিরোধী সভায় ইয়াবা ব্যবসা প্রতিরোধে টেকনাফ উপজেলার ৯১ জন জনপ্রতিনিধিকে শপথ করান উখিয়া-টেকনাফের এমপি আবদুর রহমান বদি।

তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, গুটি কয়েক ইয়াবা ব্যবসায়ীর কারণে বদনাম হচ্ছে, শ্রীঘ্রই ইয়াবা ব্যবসায়ীদের তালিকা তৈরী করে তাদের আইনের আওতায় আনা হবে। তিনি কোনদিন, কোন ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে এক টাকাও গ্রহণ করেননি বলে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন, যদি কেউ প্রমাণ করতে পারে তাহলে তিনি সংসদ সদস্য পদ এবং জিহ্বা কেটে ফেলবেন এবং নবনির্বাচিত  জনপ্রতিনিধিদেরকে ইয়াবা ব্যবসা প্রতিরোধে সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

টেকনাফ থানা পুলিশ কর্তৃক নিরীহ মানুষকে হয়রানি ও  ইয়াবা ব্যবসায়ীদের আটকের নামে বানিজ্য করায় ক্ষোভ প্রকাশ বলেন, হয়রানি বন্ধ করুন, না হয় জনগণ ফেঁসে উঠলে অবস্থা ভাল হবে না।

রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকালে আবদুর রহমান বদি এমপি উদ্যোগে আয়োজিত টেকনাফ উপজেলা অডিটরিয়াম হল রুমে উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিউল আলম, উপজেলা আওয়ামীলীগের সি: সহ-সভাপতি শফিক মিয়া, সহ-সভাপতি জহির হোসেন এমএ, সহ-সভাপতি এইচএম ইউনুছ বাঙ্গালী, ভাইস চেয়ারম্যান মাও: রফিক উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি।

অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন, টেকনাফ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ইসলাম, সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহমদ, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী, টেকনাফ সদর ইউপি চেয়ারম্যান শাহাজান মিয়া, হ্নীলা ইউপি চেয়ারম্যান এইচকে  আনোয়ার,  বাহারছড়া ইউপি চেয়ারম্যান মাও: আজিজ উদ্দিন, হ্নীলা ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য মর্জিনা আক্তার, হোয়াইক্যং ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রাকিব উদ্দিন, টেকনাফ সদর ইউনিয়নের শাহ আলম মেম্বার, সাংবাদিক প্রতিনিধি আবুল কালাম আজাদ প্রমূখ।

সভা সঞ্চালনায় করেন, টেকনাফ পৌরসভার সাধারণ সম্পাদক মো: আলম বাহাদুর।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন