উখিয়ায় বিপুল পরিমাণ দেশি-বিদেশি মাদকদ্রব্যসহ গ্রেফতার ১

fec-image

কক্সবাজারের উখিয়া কুতুপালং এলাকায় অভিযান পরিচালনা করে ১৮টি বিদেশি মদের বোতল, ৫টি বিদেশি উইস্কির বোতল, ৪২টি বিয়ার ক্যান এবং ১৬লিটার ২৫০ মিলি দেশীয় চোলাইমদ উদ্ধারসহ ১ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। শনিবার বিকেল ৩টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃত হলেন- অজিত বড়ুয়া (৪০), পিতা- গোরাধন বড়ুয়া, মাতা-পরমিতা বড়ুয়া, সাং- কুতুপালং পূর্ব পাড়া, ০৯ নং ওয়ার্ড, ইউপি- ০৪ নং রাজাপালং, থানা- উখিয়া।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, র‌্যাব-১৫ (কক্সবাজার) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন রাজাপালং ইউপির ৯নং ওয়ার্ড, কুতুপালং গ্রামের আব্বাসের বসতঘরের ভিতরে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ (কক্সবাজার) এর একটি চৌকশ আভিযানিক দল অভিযান চালিয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে এক সন্দেহজনক ব্যক্তিকে আটক করে।

ধৃত ব্যক্তিকে পালানোর কারণ জিজ্ঞাসা করলে জানায়, তার বসতঘরের ভিতর মাদকদ্রব্য লোকায়িত অবস্থায় আছে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামির সহযোগিতায় তার বসতবাড়ি তল্লাশী করে প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ১৮টি বিদেশি মদের বোতল, ৫টি বিদেশি উইস্কির বোতল, ৪২টি বিয়ার ক্যান এবং ১৬লিটার ২৫০ মিলি দেশীয় চোলাইমদ উদ্ধার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে ধৃত আসামি স্বীকার করে যে, সে এবং পলাতক আসামি দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে উপরোক্ত মাদকদ্রব্য সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন