উখিয়া যুবলীগের  সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলা, নেতৃবৃন্দের নিন্দা

নিন্দা

উখিয়া প্রতিনিধি:

বাংলাদেশ যুবলীগ উখিয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন দুর্জয়কে হয়রানী করার উদ্দেশ্যে ষড়যন্ত্র মূলক একটি মামলায় আসামী করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন উপজেলা যুবলীগের নেতৃ বৃন্দরা।

উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি  মুজিবুল হক আজাদ ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন  সংবাদ পত্রে প্রেরিত এক বিবৃতিতে বলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন দুর্জয়কে একটি মহল  সু-পরিকল্পিত ভাবে মামলায় আসামী করে হয়রানী করা হচ্ছে। অথচ গত ১০ সেপ্টেম্বর ইনানীতে সংগঠিত ঘটনায়  কোন ভাবে জড়িত ছিল না। আমরা মনে করি জালিয়াপালং ইউনিয়নের যুবলীগের সাংগঠনিক কার্যক্রম দূর্বল করার জন্য বিএনপি – জামায়াতের কতিপয় নেতার ইন্দনে ইনানী পুলিশ ফাড়ির দায়িত্ব প্রাপ্ত আইসি সাইদ মোহাম্মদ আরিফ প্রতিহিংসা পরায়ণ হয়ে ওই মামলায় তাকে জড়ানো হয়েছে।

উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ শাহজাহান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছেন, উখিয়া যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন দুর্জয়কে মিথ্যা মামলায় আসামী করায় তীব্র নিন্দা জানিয়েছেন। উখিয়া  যুবলীগের সভাপতি মজিবুল হক আজাদ, সাধারণ সম্পাদক ইমাম হোসেন, জালিয়াপালং ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফজলুল কাদের যুগ্ম আহ্বায়ক ছৈয়দ উল্লাহ, রবিউল হাসান, আব্দুল মুবিন এবং রাজাপালং ইউনিয়ন, হলদিয়াপালং ইউনিয়ন, রত্নাপালং ইউনিয়ন ও পালং খালী ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ ।

বিবৃতি দাতারা অবিলম্বে যুবলীগ নেতা কামাল হোসেনকে ষড়যন্ত্র মূলক মামলা থেকে অব্যাহতি দেওয়ার জন্য পুলিশ সুপারের নিকট জোর দাবী জানিয়েছেন। অন্যথায় বৃহত্তর কর্মসূচি ঘোষনা করা হবে বলেও জানান তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন