উন্নয়নের জন্যই কক্সবাজার-রামুবাসী নৌকায় ভোট দিবে: কমল

রামু প্রতিনিধি:

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনে মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন শহর, নগর, গ্রাম সর্বত্র এখন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড দৃশ্যমান। উন্নয়নের জন্যই কক্সবাজার-রামুবাসী নৌকায় ভোট দিবে।

সাংসদ কমল সোমবার (১৭ ডিসেম্বর) বিকালে রামু উপজেলার রশিদনগর ইউনিয়নে নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, কক্সবাজার-রামুতে আন্তর্জাতিক বিমানবন্দর, রেল লাইন, সমুদ্র গবেষণা ইন্সটিটিউ, মেডিকেল কলেজ, বিকেএসপিসহ অনেক বড় উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হচ্ছে, যা মানুষ কল্পনাও করেনি। আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী, নৌকা উন্নয়নের প্রতীক। সারাদেশের মত কক্সবাজার-রামুর মানুষও উন্নয়নের লক্ষ্যে আওয়ামী লীগের পক্ষে ঐক্যবদ্ধ হয়েছে। তাই সবাইকে আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্ননের ধারা অব্যাহত রাখতে হবে।

রশিদনগর ইউপি চেয়ারম্যান এমডি শাহ আলমের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী হোসেন, রশিদনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজল আহমদ বাবুল, সাধারণ সম্পাদক শাহীন, রামু উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়–য়া।

বক্তব্য রাখেন, রশিদনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মিজানুল করিম, ইউপি সদস্য বজল আহমদ, মৌলানা আব্দুল খালেক, আবদুর রহমান-সহ ইউনিয়নের সকল মেম্বার, সাবেক মেম্বার এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সন্ধ্যা থেকে রাত পর্যন্ত এমপি সাইমুম সরওয়ার কমল কক্সবাজার পৌরসভা ও সদর উপজেলার পিএমখালীর জুমছড়ি, ছনখোলা, চেরাংঘাটাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন এবং পথ সভায় বক্তব্য রাখেন। গণসংযোগ ও পথ সভায় নৌকা প্রতীকের পক্ষে জনতার বাঁধভাঙা উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে।

এদিকে সোমবার রাতে রশিদনগর নয়াবাজারে অপর এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম। পরে তিনি জোয়ারিয়ানালা ইউনিয়নের চা বাগান, উত্তর মিঠাছড়ি, নোনছড়ি, আশকরখিল, ফতেখাঁরকুল ইউনিয়নের তেচ্ছিপুল সিকদারপাড়া এলাকায় গণসংযোগ করেন এবং পথ সভায় বক্তব্য রাখেন।

এদিকে রামু উপজেলা ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন ও মোহাম্মদ নোমানের নেতৃত্বে সোমবার সন্ধ্যায় উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের নৌকা প্রতীকের সমর্থনে কর্মীসভা অনুষ্ঠিত হয়। এছাড়াও ছাত্রলীগ নেতৃবৃন্দ বিভিন্নস্থানে গণসংযোগ ও পথ সভায় বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন