খাগড়াছড়িতে বঙ্গবন্ধু পৌর আবাসন প্রকল্প উদ্বোধন

উন্নয়ন পরিকল্পনা গ্রহণের ক্ষেত্রে সরকার কোন বৈষম্য করে না: মন্ত্রী তাজুল ইসলাম

fec-image

সরকার উন্নয়ন পরিকল্পনা গ্রহণের ক্ষেত্রে কোন বৈষম্য করে না। সমতলে যে উন্নয়ন কর্মযজ্ঞ চলছে তার সাথে মিল রেখে পার্বত্য চট্টগ্রামেও উন্নয়ন কর্মকাণ্ড  গ্রহণ করা হচ্ছে।

বৃহস্পতিবার(৬ ফেব্রুয়ারি) দুপুরে খাগড়াছড়ি পৌরসভার উদ্যোগে ৩ কোটি ৮৭ লক্ষ টাকা ব্যয়ে বাস্তবায়িত বঙ্গবন্ধু আবাসন প্রকল্পের উদ্বোধন শেষে মতবিনিময় সভায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে সরকার পার্বত্য জেলা পরিষদে বেশ কিছু বিভাগকে হস্তান্তর করেছে। এ অঞ্চলের উন্নয়নকে আরও বেগবান করতে প্রয়োজনে পার্বত্য জেলা পরিষদের সাথে আলোচনা করে বিভাগ হস্তান্তরের বিষয়ে সিদ্ধান্ত হতে পারে।

খাগড়াছড়ি পৌরসভার উদ্যোগে ৩ কোটি ৮৭ লক্ষ টাকা ব্যয়ে ৩৪জন প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা, বিধবা, স্বামী পরিত্যক্ততা মহিলাসহ হতদরিদ্রদের মাঝে ঘরের চাবি হস্তান্তর করা হয়।

আবাসন প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি,স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সচিব হেলাল উদ্দিন, সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: ফয়জুর রহমান ও পৌরসভার মেয়র রফিকুল আলমসহ সামরিক বেসামরিক উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন