উৎসবমুখর পরিবেশে চকরিয়া এডভোকেট’স এসোসিয়েশনের নিবার্চন সম্পন্ন

fec-image

ব্যাপক উৎসাহ উদ্দদীপনা ও আনন্দঘন উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে কক্সবাজারের চকরিয়া এডভোকেট’স এসোসিয়েশন (বার কাউন্সিল) নিবার্চন সম্পন্ন হয়েছে।

সোমবার (৩১জানুয়ারি) চকরিয়া এডভোকেট’স এসোসিয়েশন (বার কাউন্সিল) কার্যালয়ে বিকাল ২টা থেকে ৪টা পর্যন্ত একটানা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উক্ত বার কাউন্সিলের নির্বাচনে ৫০ জন ভোটারদের মধ্যে ৪৯ ভোটার (আইনজীবি) সরাসরি তাদের ভোটাধিকার মাধ্যমে ভোট প্রয়োগ করে ১ বছরের জন্য নেতৃত্ব নির্বাচন করেন।

নির্বাচনের দিন আইনজীবিদের সরাসরি প্রত্যক্ষ ও পরোক্ষ ভোটে এডভোকেট হাবিব উদ্দিন মিন্টুকে দ্বিতীয় বারের মতো সভাপতি ও এডভোকেট সাইদুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। এছাড়াও আইনজীবিদের প্রত্যক্ষ ভোটে সদস্য নির্বাচিত হয়েছেন এডভোকেট মো. শাহ আলম, এডভোকেট মো. ওমর ফারুক, এডভোকেট নুরুল হুদা (প্রথম ৬মাস) ও এডভোকেট মো. গিয়াস উদ্দিন (পরবর্তী ৬ মাস) দায়িত্ব পালন করবেন।

অপরদিকে, চকরিয়া এডভোকেট’স এসোসিয়েশন (বার কাউন্সিল) নিবার্চনে বিনা প্রতিদ্বন্ধিতায় যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, এডভোকেট মফিজুর রহমান হেলাল ও এডভোকেট মুজিবুল হক সহ-সভাপতি, এডভোকেট সিরাজুল মোস্তফা সহ-সাধারণ সম্পাদক, এডভোকেট শাহরিয়ার ফয়সাল জেলা প্রতিনিধি, এডভোকেট শিহাব উদ্দিন (আছেম) আপ্যায়ন সম্পাদক ও এডভোকেট আশিকুল বছির (নকিব) পাঠাগার সম্পাদক নির্বাচিত হয়েছেন।

অনুষ্ঠিতব্য চকরিয়া এডভোকেট’স এসোসিয়েশন নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এডেভোকেট মো. জসিম উদ্দিন। এছাড়া নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছে এডভোকেট রায়হান উদ্দিন ও এডভোকেট মো.জাহেদ নেওয়াজ।

উল্লেখ্য, চকরিয়া এডভোকেট এসোসিয়েশন (বার কাউন্সিল) নির্বাচিত কর্মকর্তারা আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন। নব-নির্বাচিত নেতৃবৃন্দরা সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন