ওয়েলডান বাবু: রুবেলের উদ্দেশ্যে হ্যাপি

ykw0zt2jবিনোদন ডেস্ক:

এডিলেড ওভালে বিশ্বকাপের ৩৩তম ম্যাচে শক্তিশালী ইংল্যান্ডকে ১৫ রানে হারিয়ে স্বপ্নের কোয়ার্টার ফাইনালে টাইগাররা। ৪৯তম ওভারে ইংল্যান্ডের শেষ দুই উইকেট তুলে নিয়ে অনিশ্চয়তার ম্যাচটি দখলে নেন পেসার রুবেল হোসেন। তখন উল্লাসে ফেটে পড়ে দেশের মানুষ।

বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার পুরো খেলাটাই দেখেছেন চিত্রনায়িকা নাজনিন আক্তার হ্যাপী। ক্রিকেটের ফ্যান না হলেও মূলত রুবেলের জন্যই খেলা দেখা। আর খেলার মাঝখানেই কিছুক্ষণ পর পর নিজের ফেসবুক পাতায় রুবেলকে নিয়ে দিয়েছেন স্ট্যাটাস।

ম্যাচ শেষেই চলচ্চিত্র অভিনেত্রী নাজনিন আখতার হ্যাপি আনন্দে উদ্বেল হয়ে উঠলেন। তিনি এখন রুবেলের মুগ্ধ দর্শক, কাছের শুভাকাঙ্ক্ষী। প্রথমে ক্রিকেট থেকে ক্ষোভে মুখই ফিরিয়ে নিয়েছিলেন, এখন তিনিই রুবেলের ভালো খেলার প্রার্থনায় নিমগ্ন। সোমবার ইংল্যান্ডের সঙ্গে বাংলাদেশের খেলায় সেই উচ্ছ্বাস যেন আরও বেড়ে গেল। খেলার শুরু থেকেই টেলিভিশনের সামনে বসে গিয়েছিলেন হ্যাপি। রুবেলের উইকেট প্রাপ্তির জন্য যেন এক নিমগ্ন প্রার্থনারত শুভাকাঙ্ক্ষী। স্কটল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে রুবেলের সাফল্য না আসায় রুবেলের উদ্দেশে সোস্যাল নেটওয়ার্ক সাইটের মাধ্যমে রুবেলকে হতাশ না হওয়ার পরামর্শ দেন।

এদিনের ম্যাচে রুবেলের উইকেটের জন্য যেন মুখিয়ে ছিলেন হ্যাপি। অবশেষে অধরা সেই উইকেট যেন রুবেলের হাতে ধরা দিল।

রুবেলের উইকেট প্রাপ্তির পরে হ্যাপি ফেসবুকে লেখেন Yesssss!!!!! I am very happy! Got wicket !!! Well done babu…keep it up ফেসবুকের ফিলিং এর জায়গায় ‘এক্সাইটেড’ লিখতেও ভোলেন নি।

রুবেলের পরের উইকেট প্রাপ্তির পরে হ্যাপি লেখেন, OMG!!! Again !!! Thanks Allah!! Love u…..

এর আগে খেলা দেখতে বসে হ্যাপি ফেসবুকে লেখেন ‘গুড লাক রুবেল।’ সুদূর অস্ট্রেলিয়ায় রুবেল দেশের জন্য খেলছেন আর দেশে বসে শুভকামনায় অভিনেত্রী হ্যাপি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন