কক্সবাজারে অবরোধ : ১৮দল-পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়া, আটক ৫

Coxs barricade

আবদুল্লাহ নয়ন, কক্সবাজার :

১৮দলের ডাকা দেশব্যাপী ৪৮ ঘন্টা অবরোধের প্রথম দিন সকালে কক্সবাজার শহরের কালুর দোকান এলাকায়  ১৮ দলের উদ্যোগে অবরোধের চেষ্টাকালে পুলিশের সাথে নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এসময় পুলিশ কয়েক রাউণ্ড ফাঁকা গুলি বর্ষণ করে। গুলিতে অবরোধকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

এদিকে কক্সজার-চট্টগ্রাম মহাসড়কের পাওয়ার হাউজ এলাকায় শিবির মহাসড়কে অবরোধ করে এবং বাস টার্মিনালের পাশে একটি সিএনজিতে আগুন ধরিয়ে দেয়। এছাড়া জেলার পেকুয়া উপজেলার মহাসড়কে গাছ ফেলে সড়ক অবরাধ করে। ঈদগাঁও এলাকায় একটি পিকআপ ও একটি মোটরসাইকেল গাড়ি ভাংচুর করেছে অবরোধকারীরা। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন পয়েন্টে অবরোধ সৃষ্টি করেছে অবরোধকারীরা।

১৮ দলীয় জোটের অবরোধ কর্মসূচিতে কক্সবাজারে ৫ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে রয়েছে চকরিয়া উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আবদুল হালিমও। মঙ্গলবার বেলা ১২ টার দিকে চকরিয়া স্টেশনে নাশকতার চেস্টাকালে চকরিয়া উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আবদুল হালিমকে আটক করা হয় বলে জানিয়েছেন চকরিয়া থানার ওসি রণজিত কুমার বড়ুয়া।

কক্সবাজার সদর থানার ওসি জসীম উদ্দিন জানিয়েছেন, অবরোধ কর্মসূচিতে বিচ্ছিন্ন ঘটনায় জড়িত থাকার অভিযোগে শহরের বিভিন্ন এলাকা থেকে ৪ জনকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন