কক্সবাজারে আবাসিক হোটেল থেকে নারী সঙ্গীসহ রামুর ইউপি চেয়ারম্যান গ্রেফতার

Saiful Alam Chirman

রামু প্রতিনিধি:

কক্সবাজার শহরের পর্যটন মোটেল প্রবাল থেকে নারীসঙ্গীসহ গ্রেফতার হয়েছেন রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা সাইফুল ইসলাম। গতকাল বুধবার (১৬ জুলাই) রাত আটটার দিকে অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় ওই নারীসহ তাদের আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

চেয়ারম্যানের সঙ্গে আটক ওই নারীর নাম ইসমত আরা (২৭)। তিনি দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা পূর্ব ছরারকুল গ্রামের মোহাম্মদ উল্লার মেয়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার গোয়েন্দা পুলিশের ওসি মো. মনজুরুল করিম জানান, দীর্ঘদিন ধরে ওই নারীর সঙ্গে অবৈধ মেলা মেশা করে আসছিল চেয়ারম্যান সাইফুল ইসলাম। এ বিষয়ে কয়েকদিন আগে পুলিশ সুপারের কাছে অভিযোগও দেন ওই মহিলা। গোপন সুত্রে খবর পেয়ে গতকাল তাকে মোটেল প্রবালের ১১০ নম্বর কক্ষ থেকে নারীসহ আটক করা হয়। তিনি জানান,ওই নারীর অভিযোগের ভিত্তিতে চেয়ারম্যানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

কক্সবাজার গোয়েন্দা পুলিশের কার্যালয়ে ইসমত আরা সাংবাদিকদের জানান, বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘ সাত বছর ধরে চেয়ারম্যান সাইফুল ইসলাম তার সঙ্গে অবৈধ মেলা মেশা করে আসছেন। বিয়ের প্রলোভন দিয়ে প্রতি সপ্তাহে তাকে কক্সবাজারের বিভিন্ন হোটেলে এনে রাতযাপন করেন।

ইসমত আরা সাংবাদিকদের আরো জানান, গ্রেফতার হওয়া চেয়ারম্যান সাইফুল ইসলাম তাকে দিয়ে বিভিন্ন অপকর্ম করাতেন। তাকে ভিকটিম সাজিয়ে ওই এলাকায় তাঁর (সাইফুল) প্রতিদ্বন্ধি সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলাম চৌধুরীর বিরুদ্ধে একটি সাজানো মামলাও করান।

উল্লেখ্য সাইফুল ইসলাম রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান এবং রামু উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য।

জানা গেছে, সাইফুল ইসলাম কখনো জামায়াত, কখনো বিএনপি নেতা পরিচয় দিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে নানা অপকর্ম সংগঠিত করতেন।

এদিকে সর্বশেষ প্রাপ্ত খবরে জানা গেছে, দক্ষিন মিঠাছড়ি ইউপি চেয়ারম্যান সাইফুল আলমকে নারীসহ গ্রেফতারের খবরে ওই ইউনিয়নের কয়েকটি গ্রামে আনন্দ মিছিল হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন