মাটিরাঙ্গা আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

16.07.2014_Matiranga AL Ifter NEWS Pic

মাটিরাঙ্গা প্রতিনিধি:

খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা বর্তমান সরকারের উন্নয়নের সুফল জনগণের দোরগোড়ায় পৌছে দিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেছেন, সরকার পিছিয়ে পড়া জনগনের কল্যানে সব ধরনের উদ্যোগ গ্রহণ করেছে। তিনি রাজনৈতিক স্থিতিশীলতা বজায় রেখে উন্নয়নের সুফল ভোগ করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

তিনি আজ বুধবার বিকালে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক‘র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সুভাষ চাকমা‘র পরিচালনায় ইফতার পুর্ব আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: জাহেদুল আলম, জেলা আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা। অন্যন্যের মধ্যে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মংসুইপ্রু অপু, সাধারন সম্পাদক মিা: দিদারুল আলম, খাগড়াছড়ি জেলা আওয়ামী যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, ছাত্রলীগের সভাপতি ইকবাল বাহার সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরাকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক, সাধারন সম্পাদক সুভাষ চাকমা, পৌর আওয়ামলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক মো: নুরুল ইসলাম ও উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ বিশালাকৃতির পিতলের তৈরী নৌকা উপহার দেন।

ইফতার পুর্বে দেশ ও জাতির কল্যান কামনা করে দোয়া পরিচালনা করেন মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো: হারুনুর রশিদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন