মা‌টিরাঙ্গায় ২৩ বিজিবি’র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপল‌ক্ষে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ ক‌রে‌ছে‌ যামিনীপাড়া ব্যাটালিয়ন (২৩-বিজিবি)।

শুক্রবার (২৯ মার্চ) বিকা‌লে জোন অধিনায়ক লে. কর্নেল আলমগীর কবির ব্যাটালিয়ন সদরে এসব খাদ্য সামগ্রী বিতরণ ক‌রেন।

এসময় ১শত জন দুস্থ ও অসহায়ের মা‌ঝে ইফতার ও খাদ্য সামগ্রী (চাল, ডাল, চিনি) বিতরণ করা হয়। ইফতার ও খাদ‌্য সমগ্রী পে‌য়ে জো‌নের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রে সং‌শ্লিষ্ট‌্যদের উত্তর উত্তর সাফল‌্য কামন ক‌রেন উপকারভো‌গীরা।

জোন অধিনায়ক লে. কর্নেল আলমগীর কবির ব‌লেন, পার্বত্য এলাকায় স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে সীমান্ত রক্ষার পাশাপাশি নিয়মিতভাবে বিভিন্ন ধরণের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আস‌ছে বি‌জি‌বি। চল‌তি বছর প্রধানমন্ত্রী ইফতার পার্টি আয়োজন না করার ব্যাপারে নির্দেশনা প্রদান করে বলেছেন, যাদের ইফতার পার্টি করার আগ্রহ ও সাধ্য আছে তারা যেন সেই ইফতার পার্টির টাকা নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ায়। প্রধানমন্ত্রীর সাথে একাত্মতা পোষণ করে বিজিবি মহাপরিচালক বিজিবি’র সকল রিজিয়িন, সেক্টর ও ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণের নির্দেশনা প্রদান করেছেন। সে মোতা‌বেক যামিনীপাড়া ব্যাটালিয়ন (২৩-বিজিবি) দায়িত্বপূর্ণ এলাকায় দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ ক‌রা হ‌য়ে‌ছে।আগামী‌তেও এ ধারা অব‌্যাহত থাক‌বে ব‌লে জানান তি‌নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিজিবি, সহায়তা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন