খাগড়াছড়িতে বিজিবি’র উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে খাগড়াছড়ি বিজিবি সেক্টর সদর দপ্তরের উদ্যোগে স্থানীয় দুস্থ ও দরিদ্র জনসাধারণের মাঝে ইফতার ও শুকনা খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার( ২৬ মার্চ) বিকালে বর্ডার গার্ড বাংলাদেশ, সেক্টর সদর দপ্তর, খাগড়াছড়ি এর সার্বিক নির্দেশনায় এবং খাগড়াছড়ি ব্যাটালিয়ন (৩২ বিজিবি) এর ব্যবস্থাপনায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসটি উদযাপন উপলক্ষে এলাকায় বসবাসরত ২০০ জন স্থানীয় দুস্থ ও দরিদ্র জনসাধারণের মাঝে ইফতার ও শুকনা খাবার বিতরণ করা হয়।

ইফতার ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. নাজমুল হক, পিএসসি।

এসময় তিনি বলেন, খাগড়াছড়ি সেক্টর দপ্তরের নির্দেশনায় ব্যাটালিয়নগুলো একযোগে স্থানীয় সর্বমোট ৬০০ জন দুস্থ ও দরিদ্র জনসাধারণের মাঝে ইফতার ও শুকনা খাবার বিতরণ করা হয়েছে। মূলতঃ ত্যাগের মাস মাহে রমজানের শিক্ষাকে ধারণ করে সমাজের সকল স্তরের মানুষের সাথে একাত্মতা ও সহমর্মিতা প্রকাশের জন্যই বিজিবি’র পক্ষ থেকে এই মহতি উদ্যোগ।

এ সময় অতিরিক্ত পরিচালক (লজিস্টিক) মেজর মো. নুরুদ্দীন খান, পিবিজিএমএস ও অন্যান্য অফিসারবৃন্দ এবং খাগড়াছড়ি সেক্টর ও খাগড়াছড়ি ৩২-বিজিবি ব্যাটালিয়ন জুনিয়র কর্মকর্তা ও অন্যান্য কর্মকর্তা সদস্যবৃন্দসহ, স্থানীয় ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন