খাগড়াছড়িতে বিজিবির উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ 

fec-image

ঈদ-উল-ফিতর উপলক্ষে স্থানীয় দুস্থ ও গরীব জনসাধারণের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ, ব্যাটালিয়ন (৩২বিজিবি) খাগড়াছড়ি।

প্রধানমন্ত্রী ইফতার পার্টি আয়োজন না করার ব্যাপারে নির্দেশনা প্রদান এবং এর পরিবর্তে দুস্থ ও অসহায় সাধারণ মানুষের পাশে দাঁড়াতে নির্দেশনা অনুযায়ী প্রধানমন্ত্রীর সাথে একাত্মতা পোষণ করে বিজিবি মহাপরিচালক বিজিবি’র সকল রিজিয়ন, সেক্টর ও ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার দুস্থ ও অসহায় মানুষের মাঝে এ ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় ঈদ-উল-ফিতর উপলক্ষে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন বর্ডার গার্ড বাংলাদেশ, ব্যাটালিয়ন (৩২বিজিবি) খাগড়াছড়ি সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. নাজমুল হক, পিএসসি।

এদিন ব্যাটালিয়ন (৩২ বিজিবি) এর ব্যবস্থাপনায় খাগড়াছড়ি এলাকায় বসবাসরত ২’শত ২০ জন স্থানীয় দুঃস্থ ও দরিদ্র জনসাধারণের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে অতিথির বক্তব্যে বিজিবি খাগড়াছড়ি সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. নাজমুল হক বলেন, বিজিবি সীমান্তের নিরাপত্তা ও আস্থার প্রতীক এই বিশ্বাসকে ধারণ করে সমাজের সকল স্তরের মানুষের সাথে একাত্মতা ও সহমর্মিতা প্রকাশের জন্যই বিজিবির পক্ষ থেকে এ মহত উদ্যোগ।

এ সময় বর্ডার গার্ড বাংলাদেশ, ব্যাটালিয়ন (৩২ বিজিবি) খাগড়াছড়ি সেক্টরের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ এমদাদুল হক, পিএসসি, অন্যান্য অফিসার, জুনিয়র কর্মকর্তা এবং অন্যান্য পদবীর সদস্যবৃন্দসহ, স্থানীয় ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন