রাঙামাটির ৪ উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

fec-image

রাঙামাটির চারটি উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক তুলে দেন।

প্রতীক বরাদ্দের আগে জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে নির্বাচনী আচরণবিধি নিয়ে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। রিটার্নিং অফিসার মোহাম্মদ মনির হোসেনের সভাপতিত্বে সভায় চারটি উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছাড়াও নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

রাঙামাটি সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন, কাউখালী উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ২জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস
চেয়ারম্যান পদে ৩ জন, জুরাছড়ি উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ৩জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন এবং বরকল উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ২ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

এর আগে গতকাল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে জেলার চার উপজেলার মধ্যে চেয়ারম্যান পদে একজন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন