চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

fec-image

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ও তেলবাহী ট্রাকগাড়ির ধাক্কায় মিছবাহ উদ্দিন (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। এসময় দুই মোটরসাইকেল থাকা ৫ জন আরোহী গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে মহাসড়কের চকরিয়া পৌরসভার মৌলভীরকুম সংলগ্ন ঝিলমিল ক্যাফের সামনে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহী মিছবাহ উদ্দিন চকরিয়া উপজেলার চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ এলাকার জসিম উদ্দিনের ছেলে।

এছাড়াও সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী অপর আহতরা হলেন, উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকার ইসলাম আহমদের পুত্র জামাল উদ্দিন (৩৮), একই এলাকায় খোরশেদ আলমের পুত্র জাহাঙ্গীর আলম (৫৫), নিহত মিছবাহ উদ্দিনের স্কুল পডুয়া ছোট ভাই মোনতাজির (১৫), চিরিংগা ইউনিয়নের পালাকাটা এলাকার শাহাব উদ্দিনের পুত্র আক্কাস উদ্দিন (৩২), ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী এলাকার জয়নাল আবেদীনের পুত্র শাহাব উদ্দিন (২৬)।

চিরিংগা হাইওয়ে পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানাগেছে, উপজেলার চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ এলাকার জসিম উদ্দিনের পুত্র মিসকাত উদ্দিনের পূর্বে নির্ধারিত তারিখ মতে সোমবারে বিবাহের দিন ধার্য্য ছিল। বড় ভাইয়ের বৌ নিয়ে আসার জন্য মোটরসাইকেল নিয়ে মহাসড়ক দিয়ে যাচ্ছিল মিছবাহ উদ্দিন। প্রতিমধ্যে বিকেল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরসভার মৌলভীরকুম বাজার সংলগ্ন ঝিলমিল ক্যাফের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা তেলবাহী ট্রাকগাড়ির ধাক্কায় দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুই মোটরসাইকেল আরোহীরা সড়ক থেকে ছিটকে পড়েন। ওইসময় মোটরসাইকেল আরোহী মিছবাহ উদ্দিন ঘটনাস্থলে প্রাণ হারায়। স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে আহতদের দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। তৎমধ্যে গুরুতর আহত আক্কাস উদ্দিন ও মোনতাজির অবস্থা শঙ্কাজনক হওয়ার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন।

মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানার ওসি (পুলিশ পরিদর্শক) মাহবুবুল হক ভূঁইয়া কাছে জানতে চাইলে তিনি বলেন, মহাসড়কের মৌলভীরকুম বাজার সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। তবে দুর্ঘটনার পরপরই স্থানীয়দের সহায়তায় আহতের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য চকরিয়া সরকারি হাসপাতালে পাঠানো হয়। এছাড়াও দুর্ঘটনা পতিত গাড়িগুলো জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন