কক্সবাজারে আরও ২ শীর্ষ দালাল গ্রেফতার

fec-image

কক্সবাজার ভূমি অধিগ্রহণ শাখার আরও দুই শীর্ষ দালালকে গ্রেফতার করেছে দুদক। সোমবার(৩ আগস্ট) দুদকের একটি দল নিজস্ব অফিস ও বাসা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজার শহরের পেশকার পাড়ার ছিদ্দিক উল্লাহর পুত্র সালাহ উদ্দিন ও দক্ষিণ রুমালিয়ার ছড়ার শাহ আলমের পুত্র কমরুদ্দিন।

অভিযানে নেতৃত্ব দেন দুদক চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ সহকারী পরিচালক মো. শরিফ উদ্দিন।

তিনি জানান, ভূমি অধিগ্রহণ শাখার জমি অধিগ্রহণের টাকা উত্তোলনে আদায় করা বিপুল ঘুষের টাকাসহ সার্ভেয়ার ওয়াসিম আটকের ঘটনায় দায়ের করা মামলায় তদন্তে সম্পৃক্ত পাওয়া যায় সালাহ উদ্দীন ও কমরুদ্দিনের। তার অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হোটেল নিরিবিলি ও বাসা থেকে তাদের গ্রেফতার করতে সক্ষম হন দুদকের দল। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকার মুল চেক, আবেদনের মুল কপিসহ ভূমি অধিগ্রহনের গুরুত্বপূর্ণ নথি জব্দ করা হয়।

দুদক চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ সহকারী পরিচালক মো. শরিফ উদ্দিন বলেন, গ্রেফতার হওয়া দুইজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি দুদক আরেক শীর্ষ দালাল মহেশখালীর শাপলাপুরে বারিয়াপাড়ার সেলিম উল্লাহকে গ্রেফতার করা হয়। বর্তমানে কারান্তরীণ সার্ভেয়ার ওয়াসিম ও সেলিম রিমান্ডে রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজারে, গ্রেফতার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন