কক্সবাজারে ছুরিকাঘাতে কলেজছাত্রের মৃত্যু, প্রতিবাদে সড়ক অবরোধ

fec-image

কক্সবাজার শহরে এক কলেজ ছাত্র নির্মম খুনের শিকার হয়েছে। ঘটনার পরপরই প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষুব্ধ জনতা। শহরের সিটি কলেজ গেইট প্রধান সড়ক এলাকায় মো. রিদুয়ান নামের এক কলেজ ছাত্র নিহত হয়।

সোমবার (২৮মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। রাত ৮ টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত কলেজ শিক্ষার্থী কক্সবাজার সিটি কলেজ সংলগ্ন সাহিত্যিকা পল্লী এলাকার আবু ছিদ্দিক আহমদের ছেলে। সে চট্টগ্রাম মহসিন কলেজে অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তার পৈত্রিক এলাকা ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের পূর্ব গোমাতলী ৯ নং ওয়ার্ডে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. সেলিম এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে তিনি জানান, কক্সবাজার সিটি কলেজ গেইটে মহসিন কলেজের অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী রিদুয়ানকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করার দুই ঘণ্টা পর সে মারা যায়।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মনিরুল গিয়াস জানান, দুর্বৃত্তরা এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাত করে। সে পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে । এই ঘটনায় ক্ষীপ্ত হয়ে স্থানীয়রা সড়ক অবরোধ করে রাখে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় ।রিপোর্ট লিখা পর্যন্ত পুলিশ দূর্বৃত্তদের আটকে অভিযান অব্যাহত রেখেছে বলে জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, কলেজ ছাত্রে, ছুরিকাঘাত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন