কক্সবাজারে ডাকাতের হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু

cox's bazar

আবদুল্লাহ নয়ন, কক্সবাজার :

কক্সবাজার শহরের উপকণ্ঠ খুরুশকুলে ডাকাতের হামলায় আহত ফরিদ আহমদ (৩৪) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গত ৩ মে যাত্রীবাহি একটি ট্যাক্সিতে ডাকাতির ঘটনা এ ব্যবসায়ী আহত হয়েছিলেন। কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়। এ ঘটনার পর হাসপাতালে মধ্যস্থতা করতে এসে ডাকাতের পক্ষের মোস্তাক আহমদ (৪০) নামের এক ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে জনতা।

নিহত ব্যবসায়ী ফরিদ আহমদ খুরুশকুল ইউনিয়নের মেহেদীপাড়ার মৃত আনোয়ার আলীর পুত্র। আটক মোস্তাক আহমদ খুরুশকুলের কুলিয়াপাড়ার মৃত কবির আহমদের পুত্র।

নিহতের ভাই মনজুর আলম জানিয়েছেন, গত ৩ মে শুক্রবার সকাল ৮টার দিকে কক্সবাজার সদরের খুরুশকুলে মাঝির ঘাট সড়কের কুলিয়াপাড়ায় যাত্রীবাহি একটি ট্যাক্সিতে ডাকাতির ঘটনা ঘটেছে।  এ সময় ডাকাতরা তার ভাই ফরিদকে মারধর করে নগদ টাকা ও মোবাইল সেট লুট করে নিয়ে যায়। এ ঘটনায় তার ভাই আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করায়। সোমবার সকালে তার ভাইয়ের মৃত্যু হয়।

তিনি আরো জানান, প্রথম ঘটনার পর তার ভাই বাদি হয়ে লালু, রমজান আলী পুতু, মালেক, মোজাম্মেল, জিয়াবুল রোবেল ও সোহেল বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করেছিল।

কক্সবাজার সদর থানার ওসি জসীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, এব্যাপারে নিহতের পক্ষের লিখিত এজাহার পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

অপর দিকে, এ ঘটনার প্রতিবাদে সোমবার মিছিল করেছে এলাকাবাসি ও মৎস্য ব্যবসায়ীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন