জাতিসংঘের উদ্যোগকে স্বাগত জানালেন খালেদা জিয়া

 

ডেস্ক নিউজ:

দেশের চলমান সংকট  সমাধানে রাজনৈতিক দলগুলোর মধ্যে আলাপ আলোচনার মাধ্যমে জাতিসংঘ যে উদ্যোগ নিয়েছে, তাকে  স্বাগত জানালেন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া । তিনি মনে করেন, তাদের এই উদ্যোগের মধ্য দিয়েই সমস্যার সমাধানের পথ বের হয়ে আসবে।
সোমবার দুপুরে খালেদা জিয়ার গুলশানের বাসভবনে সফররত জাতিসংঘের রাজনীতি বিষয়ক সহকারী মহাসচিব অসকার ফার্নান্দেজ তারানকোর সঙ্গে বৈঠক শেষে বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মোবিন চৌধুরী সাংবাদিকদের একথা জানান।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. আবদুল মঈন খান, চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান, সাবিহ উদ্দিন আহমেদ ও বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক।

অনুমতি না পাওয়ায় বিএনপির সমাবেশ স্থগিত

অনুমতি না পাওয়ায় রাজধানীর নয়াপল্টনে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের সোমবারের সমাবেশ স্থগিত ঘোষণা করা হয়েছে। আগামী বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে তারা। এজন্য সোমবারই অনুমতি চাওয়া হবে।
 
সোমবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু এসব কথা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন