কক্সবাজারে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী জাকের গুলিবিদ্ধ : ২ পুলিশ সদস্য আহত

বন্দুকযুদ্ধ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার :

কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কের দরিয়ানগর এলাকায় গোয়েন্দা (ডিবি) পুলিশের সাথে বন্দুক যুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী জাকের হোসাইন (২৮) গুলিবিদ্ধ হয়েছে। এ সময় আহত হয়েছে ডিবি পুলিশের ২ সদস্যও। ঘটনাস্থল থেকে এক হাজার ইয়াবা, একটি এলজি বন্দুক ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। সোমবার ভোরে এ ঘটনা ঘটে।

এতে আহত ইয়াবা ব্যবসায়ী জাকের হোসাইন টেকনাফের হাতিয়ার ঘোনা এলাকার হামিদ হোসেনের পুত্র। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ডিবি পুলিশের ২ সদস্যকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে।

কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মনজুর আলম জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য ও অস্ত্র উদ্ধারের জন্য একটি দল কক্সবাজারের দরিয়া নগর এলাকাস্থ ব্রীজে পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীরা গুলি ছুড়তে থাকলে পুলিশও জীবন রক্ষার্থে গুলি করে।

পুলিশের প্রতিরোধে টিকতে না এক পর্যায়ে আক্রমনকারী ইয়াবা ব্যবসায়ীরা রাতের অন্ধকারে বিভিন্ন দিকে পালিয়ে যাওয়ার সময় ঘটনাস্থল হইতে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভুক্ত টেকনাফের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী জাকের হোসাইনকে  বাম পায়ের হাটুর নিচে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়।

তিনি জানান, এসময় ১টি দেশীয় তৈরী এলজি, ২ রাউন্ড তাজা কার্তুজ, ১ রাউন্ড কার্তুজের খোসা এবং ১ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এতে দুই জন কনস্টবল আহত হন। এব্যাপারে কক্সবাজার সদর থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন