কক্সবাজারে বিকেএসপির আঞ্চলিক কেন্দ্র পরিদর্শনে সংসদীয় কমিটি

fec-image

কক্সবাজারের রামুতে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির নব নির্মিত আঞ্চলিক কেন্দ্র পরিদর্শন করেছেন ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয়
স্থানীয় কমিটির প্রতিনিধি দল।

শনিবার (১ অক্টোবর) দুপুরে সংসদীয় কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এর নেতৃত্বে সংসদীয় কমিটি বিকেএসপির আঞ্চলিক কেন্দ্রের বিভিন্ন শাখা ঘুরে দেখেন এবং বিকেএসপির কর্মকর্তাদের সাথে বৈঠকে মিলিত হোন।

পরে গণমাধ্যমের প্রতিনিধিদের সাথে কথা বলেন সংসদীয় কমিটির সদস্যবৃন্দ।

সংসদীয় কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব জানান, সরকার ক্রীড়াকে আরো বেশি আন্তর্জাতিককরণ করতে চায় যাতে ক্রিকেট কিংবা ফুটবল যে কোন ইভেন্টে বাংলাদেশিরা সুনাম বয়ে নিয়ে আসতে পারে। স্পোর্টসের প্রতিটি ইভেন্টে মেধাবী খেলোয়াড় সৃষ্টিকে গুরুত্ব দিচ্ছে সরকার। কক্সবাজারের সমুদ্র সৈকতের কাছে রামুর এই বিকেএসপিকে আরো আধুনিকায়ন এবং ক্রীড়ার প্রতিটি ইভেন্টে খেলোয়াড় সৃষ্টি করার পরিকল্পনা রয়েছে। বর্তমানে কক্সবাজারের বিকেএসপি আঞ্চলিক কেন্দ্রে ক্রিকেট ও ব্যাডমিন্টনে শিক্ষার্থীরা কোর্স করছে।

সংসদীয় কমিটির সদস্য ও বিসিবি পরিচালক নাইমুর রহমান দূর্জয় এমপি জানান, কক্সবাজারের এই কেন্দ্রে বেশি বেশি ক্রিকেটার তৈরীর জন্য বিসিবি প্রয়োজনীয় সহযোগিতা করবে। কারণ, বিকেএসপি থেকেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমে মেধাবী ক্রিকেটার স্থান পেয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, কেন্দ্র পরিদর্শন, বিকেএসপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন