কক্সবাজারে সুইমিং পুলে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

পানিতে ডুবে

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার শহরের হলিডের মোড় এলাকার আবাসিক হোটেল সিলভার সাইনের সুইমিং পুলে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেছে স্কুল ছাত্র ফয়েজ মোহাম্মদ সাগর (১৪)। সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সাগর কক্সবাজার কেজি এন্ড মডেল হাই স্কুলের ৭ম শ্রেণির যমুনা শাখার ছাত্র। তিনি সাগর সদর উপজেলা ছফলদন্ডীর মোহাম্মদ বেদার মিয়ার ছেলে।

সাগরের মৃত্যুর জন্য হোটেল কর্তৃপক্ষের অবহেলাকে দায়ী করছে তার অভিভাবক। তাদের অভিযোগ, সাগরকে একা কেন ওই সুমিংপুলে গোসল করতে দেওয়া হচ্ছিল। এছাড়া তার সন্তানের মৃত্যুর সময় ওই সুইমিং পুলের দায়িত্বে কেউ ছিল না কেন। এছাড়া তাদের সন্তানকে জীবিত উদ্ধারের পরে হাসপাতালে নেওয়া হলনা কেন। তাই তাদের ধারনা সাগরকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

সিলভার সাইন হোটেলের দায়িত্বপ্রাপ্ত মো. আলী আকবর ডিজেন্ট জানান, টিকেট নিয়ে সাগরকে একাই সুইমিং পুলে গোসল করছিল। আর এই অঘটন ঘটার সময় সুমিং পুলের দায়িত্বরত মো. আনোয়ার ছিল না। সাগরকে যখন উদ্ধার করা হয় তখন নাক মুখ দিয়ে ফেনা যাচ্ছিল। তখনই হাসপাতালে নেওয়া হল না কেন এমন প্রশ্নে বলেন, তারা প্রথমে পুলিশকে খবর দিয়েছে। পরে হাসপাতালে নেওয়া হয়েছে।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। কক্সবাজার সদর থানার অপারেশন অফিসার আব্দুর রহিম জানান, নিহত সাগর একাই সুমিং পুলে গোসল করতে যায়। পরে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে তার মৃত্যুর খবর জানালে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে। তার পরিবারের বরাত দিয়ে জানায় সাগর মৃগী রোগে আক্রান্ত ছিল। তবে মৃত্যু’র বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। বলে জানায় পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন