কক্সবাজার ক্রীড়া ও কারিগরী কলেজ পরিদর্শন করলেন কমল

komol pic
খালেদ হোসেন টাপু,রামু : কক্সবাজার ক্রীড়া ও কারিগরী কলেজ পরিদর্শন করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) সংসদীয় আসনে আওয়ামীলীগ থেকে বেসরকারীভাবে নির্বাচিত এমপি সাইমুম সরওয়ার কমল।  

২৯ ডিসেম্বর বিকেলে রামুর রশিদ নগর ইউনিয়নে কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের পার্শ্বে কক্সবাজার ক্রীড়া ও কারিগরী কলেজ পরিদর্শনকালে তিনি বলেন, একটি জাতির ভাগ্য উন্নয়নে আধুনিক শিক্ষার বিকল্প নেই। একমাত্র শিক্ষার প্রসারের মাধ্যমেই অবহেলিত এলাকার উন্নয়ন সম্ভব।

বর্তমান বিশ্বে ক্রীড়া ও কারিগরী শিক্ষার গুরত্বারোপ করে তিনি বলেন, রামুতে স্থাপিত কক্সবাজার ক্রীড়া ও কারিগরী কলেজ জেলার শিক্ষা ব্যবস্থার উন্নয়নে বৈপ্লবিক পরিবর্তন আনবে। ক্রীড়া ও কারিগরী কলেজের পাশাপাশি বিভিন্ন সমাজ সেবামূলক প্রতিষ্ঠান গড়ে উঠবে এবং এ এলাকা একটি আধুনিক এডুকেশন শহরে পরিণত হবে বলে উল্লেখ করেন তিনি।

পরিদর্শকালে তিনি আরো বলেন, রামুর উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ করতে কিছু চিহ্নিত ভূমিদস্যু মহল কলেজের জায়গা দখলের অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। এলাকার উন্নয়নের স্বার্থে এলাকার মানুষেরা ঐক্যবদ্ধভাবে ক্রীড়া ও কারিগরী কলেজকে ভূমিদস্যুদের হাত থেকে রক্ষা করবে।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে) সদস্য বিজন বড়–য়া, রশিদ নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল করিম, আওয়ামী লীগ নেতা হালিম উল্লাহ চৌধুরী, মাওলানা জাফর আলম, রামু স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তপন  মল্লিক, খালেদ আজম, ফরিদ আহমদ মাষ্টার,মাহবুব আলম চৌধুরী, ইউপি সদস্য ইরফান আকবর, বদিউল আলম, মনজুর আলম, মো. সেলিম উল্লাহ, আনু মিয়া, ডা.নুরু, ভারুয়াখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাঈনউদ্দিন, যুবলীগ নেতা মিজানুল করিম, স্বেচ্ছাসেব্ক লীগ নেতা আজিজুল হক্, আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন