রামুতে ইফা’র বই বিতরণ সম্পন্ন

খালেদ হোসেন টাপু, রামু : কক্সবাজারের রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেন বলেছেন, সরকার ধমীর্য় শিক্ষা প্রসারের পাশপাশি ইমামদের প্রশিক্ষিত ও স্বাবলম্বি করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত শিশু ও গণ শিক্ষা কার্যক্রমের শিক্ষার্থীদের নতুন বছর শুরুর আগে বই বিতরণ সরকারের অব্যাহত কার্যক্রমের সফলতার দৃষ্টান্ত।

তিনি রোববার (২৯ ডিসেম্বর) সকাল ১১ টায় রামু উপজেলা মডেল রিসোর্স সেন্টার প্রাঙ্গণে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় ২০১৪ শিক্ষা বর্ষের নতুন বই বিতরণ, ইমাম-মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট এর আওতায় ইমামদের মাঝে সুদবিহীন ঋণ ও গরিব অসহায় ইমামদের আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইসলামিক ফাউন্ডেশন রামু উপজেলার দায়িত্বপ্রাপ্ত সুপারভাইজার মো. সাইফুদ্দিন খালেদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল, সাবেক ছাত্রনেতা সুজন শর্মা, রামু প্রেস ক্লাব এর অর্থ সম্পাদক সোয়েব সাঈদ প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, রামু উপজেলা মডেল রিসোর্স সেন্টার মডেল কেয়ারটেকার মৌলানা মো. আবু বকর সিদ্দিক। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, মৌলানা ক্বারি আহমদুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষকদের হাতে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় ২০১৪ শিক্ষা বর্ষের নতুন বই বিতরণ করেন এবং ইমাম-মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট এর আওতায় ৩ জন ইমামকে সুদবিহীন ঋণ ও ৩ জন গরিব অসহায় ইমামকে ২ হাজার টাকা করে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন।     

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইসলামিক ফাউন্ডেশন, বই বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন