রামু থানার পুলিশ জহির আহমদের বিদায়ী সম্বর্ধনা সম্পন্ন

22221111
খালেদ হোসেন টাপু, রামু : কক্সবাজারের রামু থানার পুলিশ জহির আহমদ চাকুরী থেকে অবসর গ্রহণ উপলক্ষে এক বিদায় সম্বর্ধনা সভা ২৯ ডিসেম্বর রোববার সন্ধ্যা ৭ টায় থানার অফিসার কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

রামু থানার ওসি তদন্ত মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সেকেন্ড অফিসার গাজী মু. ফৌজুল আজিমের সঞ্চালনায় ওই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি রামু থানার ওসি অপ্পেলা রাজু নাহা, তিনি তার বক্তব্যে বলেন, জহির দক্ষ যোগ্য ও অত্যন্ত দায়িত্বশীল একজন পুলিশ সদস্য ছিলেন। তিনি সফলতার সাথে তার কর্ম জীবন শেষ করেছেন, সেজন্য তিনি ধন্যবাদ পাওয়ার যোগ্য এবং কর্তৃপক্ষ তার কাছে কৃতজ্ঞ।

এতে বক্তব্য রাখেন রামু প্রেস ক্লাবের সভাপতি নুরুল ইসলাম সেলিম, এসআই মুজাহিদুল ইসলাম, এনামুল হক, আব্দুল খালেক, মশিউর রহমান, মশিউর রহমান-২, ঝুনু রানী বড়য়া, মো, শাজাহাস, মো. শাহ আলম, এএস আই মোশারফ হোসেন, মহসীন মিয়াজী, পুলিশ সদস্য রনতোষ দত্ত, ফরিদ উদ্দীন মুন্সি, বদরুল আনোয়ার প্রমুখ। অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সদস্যকে ওসির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং সকল অফিসার, পুলিশ সদস্য ও আনসারদের পক্ষ থেকে উপহার সামগ্রী  প্রদান করা হয়।

বিদায়ী জহির আহমদের বাড়ি বাঁশখালী উপজেলার কদম রসূল খানখানাবাদ গ্রামে । তিনি ১৯৮০ সালে চাকুরীতে যোগদান করে ছিলেন। অনুষ্ঠানের শুরুতে কোরান তেলোয়াত করেন রামু থানা জামে মসজিদের ইমাম নুরুল হক।       

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পুলিশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন