মাটিরাঙ্গায় আবারও ইসলা‌মিক ফাউ‌ন্ডেশনের বিরু‌দ্ধে অ‌নিয়‌মের অ‌ভি‌যোগ

fec-image

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় ফাউ‌ন্ডেশনের অর্থায়‌নে নি‌র্মিত মা‌টিরাঙ্গা ম‌ডেল মস‌জিদ ও ইসলা‌মি সংস্কৃ‌তি চর্চা কে‌ন্দ্রে ইমাম নি‌য়ো‌গে অ‌নিয়ম ও দু‌র্নীতির অ‌ভি‌যোগ উ‌ঠেছে।

বৃহস্পতিবার (১৫ জুন) মা‌টিরাঙ্গা ৮নং পৌর ওয়ার্ড কাউ‌ন্সিলর তও‌ফিকুল ইসলাম মা‌টিরাঙ্গা উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা বরাবর এ অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রেন।

অ‌ভিযোগপ‌ত্রে বলা হয়, সদ‌্য নি‌য়োগপ্রাপ্ত ইমাম মামুনর র‌শিদ জাল প্রত‌্যয়নপত্র ও নকল অ‌ভিজ্ঞতা সনদ দি‌য়ে অ‌বৈধ অর্থ লেন‌দে‌নের মাধ‌্যমে মা‌টিরাঙ্গা উপ‌জেলা ম‌ডেল মস‌জিদ ও ইসলা‌মি সংস্কৃ‌তি চর্চা কে‌ন্দ্রে ইমাম প‌দে নি‌য়োগপ্রাপ্ত হ‌য়ে‌ছেন।

অভিযোগপ‌ত্রে আ‌রো বলা হয়, উপ‌জেলা ম‌ডেল মস‌জিদ ও ইসলা‌মিক সাংস্কৃ‌তিক কে‌ন্দ্রের প‌রিচালনা ক‌মি‌টির সদস‌্য স‌চিব ও উপ‌জেল ফিল্ড সুপারভাইজার মো. আল আ‌মিন এ অ‌বৈধ নি‌য়ো‌গের পেছ‌নে কাজ কর‌ছে।

মস‌জি‌দে ইমাম নি‌য়োগকে কেন্দ্র ক‌রে এলাকায় ক্ষোভ বিরাজ কর‌ছে।

উ‌ল্লেখ‌্য, গত ২৩‌ মে এ ম‌ডেল মস‌জি‌দে ইমাম নি‌য়ো‌গের বিজ্ঞ‌প্তি প্রকাশ করা হয়। আজ তার নি‌য়ো‌গের তা‌রিখ।

ই‌তোঃপূর্বে ইসলামিক ফাউ‌ন্ডেশ‌নের মা‌টিরাঙ্গা উপ‌জেলা ম‌ডেল কেয়ারটেকার বেলাল হো‌সেনকে অ‌নিয়ম ও দু‌র্নীতির দা‌য়ে চাকরি থেকে অব‌্যাহ‌তি দেয়া হয়।

পক্ষান্ত‌রে সদ‌্য নি‌য়োগপ্রাপ্ত ইমাম মামুনুর র‌শিদের বিরু‌দ্ধে আ‌নিত অ‌ভি‌যোগ অস্বীকার ক‌রে ব‌লেন, অ‌ভি‌যোগ মিথ‌্যা, বানোয়াট ও ভিত্তিহীন। যেকোন চে‌লেঞ্জ মোকা‌বেলায় তি‌নি প্রস্তুত র‌য়ে‌ছেন।

উপ‌জেলা ম‌ডেল মস‌জিদ ও ইসলা‌মিক সাংস্কৃ‌তিক কে‌ন্দ্রের প‌রিচালনা ক‌মি‌টির সদস‌্য স‌চিব ও উপ‌জেল ফিল্ড সুপারভাইজার মো. আল আ‌মিনকে একা‌ধিকবার ফোন ক‌রলেও তি‌নি ফোন রি‌সিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয় নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অনিয়ম, ইসলামিক ফাউন্ডেশন, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন