শিশুর পেয়ারা পাড়াকে কেন্দ্র করে

কচ্ছপিয়ায় জেঠাকে উপর্যপুরি কোপ, ঘটনায় আহত ৬

fec-image

রোমেনা আক্তার নামের তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী চাচার গাছ থেকে পেয়ারা পাড়াকে কেন্দ্র করে সংঘটিত ঘটনায় ছোট ভাইয়ের ছেলের দায়ের কোপে ৪৫ বছরের এক কৃষকসহ ৬ জন আহত হয়েছে। আহত জেঠাকে নাইক্ষ্যংছড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৭ জুন) দুপুরে ঘটনাটি ঘটেছে রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ঘিলাতলী গ্রামে।
আহতরা হলো- ১.নূর আহমদ(৪৫) ২.মাঈনুদ্দিন (১৭) ৩.ছালেহা বেগম (৫০) ৪.মোঃ ইউনুস ( ২০) ৫.ইউছুপ (১৮) ৬.রোমেনা আক্তার ( ৮)। এরা সকলে স্থানীয় কচ্ছপিয়া ইউনিয়নের ঘিলাতলী গ্রামের বাসিন্দা ও একই পরিবারের সদস্য।

প্রত্যক্ষদর্শী সূত্র জানান, বুধবার দুপুর ১টায় আহত নুর আহমদের তৃতীয় শ্রেণির ছাত্রি রোমেনা আক্তার চাচা নুরুল হাকিমের একটি পেয়ারা গাছ থেকে পেয়ারা পাড়তে উঠে। এ নিয়ে দুপুরে দু’ভাইয়ের বৌ, ঝিদের মধ্যে কথা কাটাকাটি হতে থাকে । বিকেলে নুর আহমদের ছোট ভাই নুরুল হাকিমের ছেলে ইউনুছ ও ইউছুপ বাড়িতে আসলে মেয়েদের কানকথা কথা শুনে দ্বিতীয় দফা তর্কাতর্কি লেগে যায় দু’পরিবারের মধ্যে । একপর্যায়ে পাহাড় থেকে নেমে আসা ইউনুছ ও ইউছুপ হাতে থাকা জঙ্গলকাটার লম্বা দা দিয়ে জেঠা ও জেঠাতো ভাই-বোনদের উপর চড়াও হয় । পরে তাদেরকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে জেঠার পরিবারের ৩ জনসহ আহত আহত হন ৬ জন ।

অপর একটি সূত্র দাবি করেন, ঘটনায় চাচা নুরুল হাকিমের পক্ষের কয়েকজনও আহত হয়েছে। উভয় পক্ষ এখন চিকিৎসা নিচ্ছে।

জেঠা নুর আহমদ এ প্রতিবেদককে বলেন, সে ঐ পেয়ারার দাম ফেরত দিতে চাইলেও তার ভাইয়ের ছেলেরা ও ভাইয়ের বৌ ছালেহা বেগম তা না দিয়ে তাদের উপর হামলা চালায়। যাতে সে ও তার পরিবার আহত হয়।

এ বিষয়ে নুরুল হাকিম পক্ষের সাথে একাধিকবার যোগাযোগ করেও সাথে কথা বলা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন