করোনাভাইরাস সচেতনতায় কাপ্তাই প্রেস ক্লাবের প্রচারণা

fec-image

রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে লিফলেট বিতরণ করা হয়েছে।

রবিবার (২২ মার্চ) সকাল ১০টায় উপজেলার বিভিন্ন কমপ্লেক্স ও কাপ্তাই চট্টগ্রাম সড়কের বিভিন্ন দোকান ও সরকারি অফিসে এই প্রচারণা চালানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেল, কাপ্তাই স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ আহম্মেদ চৌধুরী, কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন, তথ্য কর্মকর্তা মো. হারুন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সামশুল আলম চৌধুরী, উপজেলা আ.লীগ নেতা আক্তার হোসেন মিলন, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. ইলিয়াছ।

কাপ্তাই প্রেস ক্লাবের সভাপতি মো. কবির হোসেন, প্রেস ক্লাবের সহ সভাপতি নজরুল ইসলাম লাভলু, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, যুগ্ম সম্পাদক আলমগীর কবির, প্রেস ক্লাবের অর্থ সম্পাদক নূর হোসেন মামুন, উপজেলা শিল্পকলা একাডেমীর যুগ্ম সম্পাদক মংসুপ্রু মারমা সহ আরও অনেকে।

করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারণকে উদ্ভুদ্ধ করতে গিয়ে কাপ্তাই প্রেস ক্লাবের সভাপতি মো. কবির হোসেন বলেন, জনগন সচেতন না হলে এ সংক্রামন রোধ করা সম্ভব নয়। তাই সকলে সরকারকে সহযোগিতা করে এই মহামারীকে প্রতিরোধ করতে হবে। সকলের সচেতনতাই নিশ্চিত হবে হবে আমাদের নিরাপত্তা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, কাপ্তাই, প্রেস ক্লাব
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন