কাপ্তাইয়ে জুয়া খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতের ঘটনায় একজন আটক

fec-image

রাঙামাটির কাপ্তাইয়ে জুয়া খেলাকে কেন্দ্র করে যুবককে ছুরিকাঘাতে ঘটনায় মো. রনি হোসেন (২০) নামের এক ঘাতক যুবককে আটক করা হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকাল ৫টায় কাপ্তাই উচ্চ বিদ্যালয় প্রধান ফটকের সামনে পূর্ব শত্রুতা ও জুয়া খেলাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, নতুনবাজার সংলগ্ন কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের মূল ফটকের অভ্যন্তরে শিল্প এলাকায় বসবাসরত নুর হোসেন প্রকাশ নুরুর ছেলে মো. রনি হোসেনের কাছে থাকা ছুরি দিয়ে নতুনবাজার বসবাসর কেপিএম টিলার আবুল হোসেনর ছেলে মো.আবুল কালামকে (২২) পেটে ও বুকে ৫টি আঘাত করা হয়। এতে উক্ত যুবক গুরুতরভাবে আহত হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যায়। আহত যুবককে প্রথমে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থা খারাপ দেখে সন্ধ্যায় চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয়।

উক্ত ঘটনায় আহত আবুল কালামের বড় ভাই আল আমিন বাদী হয়ে মামলা করার প্রস্ততি নিচ্ছে বলে জানা যায়।

কাপ্তাই ৪নং ইউপি মহিলা সদস্য সেলিনা পারভিন জানান, এটা অনেক আগের পুরানো ঘটনা। রনিকে কয়েকজন মিলে স্কুলের ভিতর আটকে রেখে মারধর করে। সে আত্মরক্ষার জন্য নেল কাটার দিয়ে আঘাত করেছে বলে উল্লেখ করে তিনি।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিনুর রহমান জানান, জানতে পারলাম জুয়াখেলাকে কেন্দ্র করে উক্ত ঘটনা ঘটছে।

স্থানীয়রা জানান, কাপ্তাইয়ের শিল্প এলাকা, জাকির হোসেন সমিল এলাকা, নৌবাহিনী সড়ক, কাপ্তাই স্কুলের আশেপাশ, লগগেইট, নতুনবাজার ও জেটিঘাট এলাকায় মাদকদ্রব্য ও জুয়ার সয়লাব। মাদকের সাথে যুবকরা জড়িয়ে একের পর এক এমন ঘটনা ঘটাচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, ছুরিকাঘাত, জুয়া খেলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন