কাপ্তাইয়ে জেলেদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ

fec-image

বাংলাদেশ জাতীয় সংসদের খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার সকল বৈষম্য দূর করে সকলকে সাহায্য সহযোগিতা করে আসছে।

তিনি বলেন, দেশের বৃহৎ পরিকল্পিত কাপ্তাই হ্রদে মাছ প্রজনন স্বার্থে তিন মাস যাবত মাছ ধরা বন্ধ রাখা হয়েছে। কিন্তু এ বন্ধকালীন সময় জেলেরা মাছ না ধরার স্বার্থে সরকারের পক্ষ হতে মৎস্যজীবীদের ভিজিএফ চাল বিতরণ হয়।

সোমবার (২৭ জুন) সকাল ১১টায় কাপ্তাই ৪নং ইউপি পরিষদ চত্বরে জেলের ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় পারিবারিক, মানবিক সহায়তা কার্মসূচির আওতায় হ্রদে মাছ শিকার বন্ধকালীন কাপ্তাইয়ের ৬৮ জন জেলেকে ২০ কেজি করে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়।

চাল বিতরণে কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে কাজী মাকসুদুর রহমান বাবুলে সঞ্চলনায় সভাপতিত্ব করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান।

এসময় বক্তব্য রাখেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুই ছাইন চৌধুরী। কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো.মফিজুল হক।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নাসির উদ্দীন, কাপ্তাই উপজেলা আ.লীগ সম্পাদক ইব্রাহিম খলীল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রুহুল আমিন, কাপ্তাই থানার ওসি কাজী জসিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ ও কাপ্তাই ইউনিয় আ.লীগ সম্পাদক আক্তার আলমসহ আ.লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, চাল, জেলে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন