কাপ্তাই আইনশৃঙ্খলা ও বিজয় দিবস পালন উপলক্ষে মাসিক সভা অনুষ্ঠিত

UNO

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা দুলাল চন্দ্র সুত্রধর এর সভাপতিত্বে সোমবার উপজেলা রেষ্ট হাউজে কক্ষে আইন শৃঙ্খলা, বিজয় দিবস পালন ও মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় উপদেষ্টা হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বর্তমান আ’লীগ সভাপতি অংসুই সাইন চৌধুরৗ, এস. এসপি সার্কেল মো. আবুল কাশেম, ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংচঙ্গ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান নুরনাহার বেগম, কাপ্তাই থানার সাবেক ওসি হারুন উর রশীদ চৌধুরী, বর্তমান ওসি রঞ্জিত সামন্ত, চন্দ্রঘোনা থানার প্রতিনিধি মনির হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা হোসেন রশীদ চৌধুরী, ইউপি চেয়ারম্যান বিপ্লব মারমা, হারুন, খাইস্যা অং মারমা, সাংবাদিক করিব হোসেন, নজরুল ইসলাম লাভলু, উপজেলার বিভিন্ন কর্মকর্তা, প্রধান শিক্ষকসহ বিভিন্ন এনজিও প্রতিনিধি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কাপ্তাইয়ের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতির জন্য সন্তোষ প্রকাশ করা হয় এবং আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন করার জন্য সকলকে আহবান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন