কুতুপালং ক্যাম্প থেকে ৪ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

fec-image

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ১০ টার দিকে উখিয়ার কুতুপালং ২নং ক্যাম্পে এ ঘটনা ঘটে।এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ রোহিঙ্গা নাগরিককে আটক করেছে ক্যাম্প পুলিশ।

জানা গেছে, উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের সন্ত্রাসী গ্রুপ কালা মিয়া ও অপর একটি গ্রুপের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এসময় রোহিঙ্গাদের মধ্যে আতঙ্ক বিরাজ করে।

ঘটনার খবর পেয়ে মধুরছড়া পুলিশ ফাঁড়ির সদস্যরা সেনাবাহিনীর সহযোগিতায় ক্যাম্পের বিভিন্ন ব্লকে অভিযান চালিয়ে ৪ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করতে সক্ষম হয়।

আটকৃতরা হলেন, উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের আব্দুল জব্বারের ছেলে আব্দুল নবী (৩০), উখিয়ার কুতুপালং ৪-সম্প্রসারণ ক্যাম্পের বাসিন্দা শওকত আলীর ছেলে মো. শফিক (২০) ও মো. আইয়ুবের ছেলে রফিক (২০) ও করিম উল্লাহর ছেলে মো. ছাদেক (২১)।

শনিবার সকালে আটককৃতদের উখিয়া থানায় সোপর্দ করা হয়।

মধুরছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোবারক হোসেন বলেন, ক্যাম্প অভ্যন্তরে দু’পক্ষের মধ্যে মারামারির খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ৪ রোহিঙ্গাকে আটক করে।

তিনি আরও বলেন, রোহিঙ্গা সন্ত্রাসীদের ধরতে পুলিশি অভিযান জোরদার করা হয়েছে।

শনিবার দুপুরে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে উখিয়া থানার ওসি আবুল মনছুর ৪ রোহিঙ্গা আটকের সত্যতা স্বীকার করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন