কুতুবদিয়ায় প্রতীক পেলো ৩৩২ প্রার্থী

fec-image

কুতুবদিয়ায় ৬ ইউনিয়নে প্রথম ধাপে ১১ এপ্রিল নির্বাচনে অংশ নেয়া প্রতিদ্বন্দ্বী ৩৩২ প্রার্থীর মাঝে বৃহস্পতিবার (২৫ মার্চ) প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে। চেয়ারম্যান পদে ৩৩ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭৬ জন এবং সাধারণ সদস্য পদে ২২৩ জন প্রার্থী রয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, চেয়ারম্যান পদে উত্তর ধুরুং ইউনিয়নে আ.স.ম শাহরিয়ার চৌধুরী (ঘোড়া), ইয়াহিয়া খান কুতুবী (নৌকা), সিরাজউদ্দৌলাহ (মটরসাইকেল), আব্দুল হালিম (আনারস), দেলোয়ার হোসেন (হাতপাখা) ও আছাদুল কবির (চশমা)।

দক্ষিণ ধুরুং ইউনিয়নে ছৈয়দ আহমদ চৌধুরী (ঘোড়া), মোহাম্মদ আজম সিকদার (নৌকা), আলাউদ্দিন আল আযাদ (চশমা), হামিদ উল্লাহ (হাতপাখা) এবং আবু আক্কাছ (আনারস)।

লেমশীখালী ইউনিয়নে আক্তার হোছাইন (চশমা), রেজাউল করিম (নৌকা), মোহাম্মদ শরীফ (হাতপাখা), ছরোয়ার আলম (ঘোড়া), ফিরোজ আহমদ (ডাব), আবু মজিদ আব্দুল্লাহ (দুইটি পাতা) এবং ওয়াকি মনি (আনারস)।

কৈয়ারবিল ইউনিয়নে জালাল আহমদ (মটর সাইকেল), আজমগীর মাতবর (নৌকা), মনোয়ারুল ইসলাম চৌধুরী মুকুল (অটো রিক্সা), আবু মুছা কুতুবী (আনারস) ,অহিদুল ইসলাম (ঘোড়া) এবং জাহিদুল ইসলাম চৌধুরী (চশমা)। বড়ঘোপ ইউনিয়নে আ.ন.ম শহীদ উদ্দীন ছোটন (ঘোড়া), আবুল কালাম (নৌকা ), আক্কাছ উদ্দিন (হাতপাখা), তানভীর মাহমুদ (আনারস) এবং তৌহিদুল ইসলাম (মটর সাইকেল )।

আলী আকবর ডেইল ইউনিয়নে মোহাম্মদ জাহাঙ্গীর সিকদার (নৌকা), ফিরোজ খাঁন চৌধুরী (ঘোড়া ), মো. ইদ্রিস (হাতপাখা) এবং আব্দুল লতিফ (আনারস)।

উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জামশেদুল ইসলাম সিকদার বলেন, চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য সহ মোট ৩৩২ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে। নির্বাচনী আচরণ বিধি মেনে প্রার্থীরা প্রচারণা চালাবেন এ প্রত্যাশা তিনি করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন