কুতুবদিয়ায় ১৭ কেন্দ্রে টিকা প্রদানের লক্ষ্যমাত্রা ২০ হাজার

fec-image

কুতুবদিয়ায় ৪ দিনে করোনার টিকা প্রদানের লক্ষ্যমাত্রা ২০ হাজার। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ ৬ ইউনিয়নে ১৭টি কেন্দ্রে সিনোভ্যাক ও ফাইজার টিকা দেয়া হবে বলে হাসপাতাল সূত্র জানায়।

এর মধ্যে সিনোভ্যাক টিকা (১৮ বছরের উর্ধে) ২২ ফেব্রুয়ারি মঙ্গলবার লেমশীখালী ইউনিয়নের উত্তর লেমশীখালী কাজলের বাপের বাড়ি ও ইউনিয়ন পরিষদ কেন্দ্রে, কৈয়ারবিল ইউনিয়নে উত্তর কৈয়ারবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়, কৈয়ারিবিল আইডিয়াল হাই স্কুল ও ঘিলাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে টিকা প্রদান করা হবে।

আগামী ২৩ ফেব্রুয়ারি (বুধবার) বড়ঘোপ ইউনিয়নে কাজী হেলাল উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আজমকলোনী মুছার বাড়ি কেন্দ্রে ও আলী আকবর ডেইল ইউনিয়নের ইউনিয়ন পরিষদ, টেকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং তাবালের চর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে টিকা দেয়া হবে।

২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার উত্তর ধুরুং ইউনিয়নে মনছুর আলী হাজি পাড়া কমিউনিটি ক্লিনিক, বাঁকখালী কমিউনিটি ক্লিনিক ও ইউনিয়ন পরিষদ কেন্দ্র ও দক্ষিণ ধুরুং ইউনিয়নে আলী ফকির ডেইল কমিউনিটি ক্লিনিক,পূর্ব ধুরুং সরকারি প্রাথািমক বিদ্যালয় এবং শুকলাল পাড়া কমিউনিটি ক্লিনিক কেন্দ্রে টিকা দেয়া হবে।

এ ছাড়া ২৬ ফেব্রুয়ারি ৬ ইউনিয়নের সবক‘টি কেন্দ্রেই টিকা দেয়া হবে। হাসপাতালের ইপিআই টেকনিশিয়ান সৈয়দ কামরুল হাসান বলেন, সিউিউল অনুযায়ি নির্ধারিত টিকা কেন্দ্রেগুলাতে টিকা দেয়া হবে এবং ২৪ ও ২৬ ফেব্রুয়ারি ১২ থেকে ১৭ বছর বয়সীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ( ফাইজার) টিকা দেয়া হবে। ৪দিনে উপজেলায় ২০ হাজার টিকা প্রদানের লক্ষ্যমাত্রা নিয়ে তারা কাজ করছেন বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন