কেপিএম ব্রিকফিল্ড পরিত্যক্ত ভবনে থেকে ২ চোর আটক

fec-image

রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ( কেপিএম) আবাসিক ব্রিকফিল্ডের পরিত্যক্ত ভবন থেকে চুরির প্রস্তুতিকালীন ২ চোরকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৬ জুুলাই) দিবাগত রাত কেপিএম ডিসিএল বাংলো ক্যাম্পের পুলিশ সদস্যরা ও স্থানীয় জনতার সহযোগিতায় তাদের আটক করা হয়।

আটক চোর ১নং চন্দ্রঘোনা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাদশা মাঝির ঘোনার বাচ্চু মিয়ার ছেলে সেলিম (৩৫) ও পুকুর পাড় এলাকার বাসিন্দা জাফর আহমদের ছেলে সবুজ (৩০)।

কেপিএম ডিসিএল বাংলো পুলিশ ক্যাম্প ইনচার্জ দীপক বড়ুয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শুক্রবার দিবাগত রাতে কেপিএম ব্রিকফিল্ড মাঠ সংলগ্ন পরিত্যক্ত ভবনের ভিতর চুরি করার জন্য প্রবেশ করে। ওই পরিত্যক্ত ভবনে কিছু একটা শব্দ শুনতে পেয়ে স্থানীয় কয়েকজন যুবক তাদের খবর দেয়। পরে দ্রুত ক্যাম্পের পুলিশ সদস্যদের নিয়ে ছুটে যান এবং স্থানীয় জনতার সহযোগিতায় পরিত্যক্ত ভবনটি ঘিরে ফেলে। একপর্যায়ে ভবনের ভিতর প্রবেশকরে ২ চোরকে আটক করে। তাদের আরএক সহযোগী চোর এসময় পালিয়ে যায়।

কাপ্তাই থানার মো. জসীম উদ্দীন (ওসি) জানান, আটককৃত চোরদের বিরুদ্ধে মামলাসহ আইনি ব্যবস্থা নেওয়া হবে এবং শনিবার রাঙামাটি আদালতে সোপর্দ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, চোর, ব্রিকফিল্ড
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন