খাগড়াছড়িতে করোনা আক্রান্ত হয়ে এক ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

fec-image

খাগড়াছড়িতে ২৪ ঘণ্টার ব্যবধানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। একই দিনে উপসর্গ নিয়ে আরও ৩ জনের মৃত্যু হয়।

শুক্রবার (০৯ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খাগড়াছড়ির দীঘিনালার জামতলীর ফিরোজা বেগম (৫৫), সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার ২৭ জুন করোনা পজিটিভ রিপোর্ট আসে। অন্যদিকে বিকাল সাড়ে ৩টায় খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে করোনা ওয়ার্ডে ৩ জন রুগী মৃত্যুবরণ করেন।

তারা হচ্ছেন আলাই মারমা (৭০),পিতাঃ আকিও মারমা পানখাইয়া পাড়া, খাগড়াছড়ি সদর। তিনি জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে আজ বেলা সাড়ে ১২টায় খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ভর্তি হন ও চিকিৎসারত অবস্থায় আজ বিকাল সাড়ে ৩টায় খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে করোনা ওয়ার্ডে মৃত্যুবরণ করেন। এবং মো. আব্দুল মান্নান( ৭০)পিতাঃ মৃতঃ ইউসুফ মুন্সী। মোহাম্মদপুর, কলেজ গেইট, খাগড়াছড়ি সদর। তিনি গত ৮ জুলাই শ্বাসকষ্ট নিয়ে রাত দশটায় হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। এবং আজ বিকাল সাড়ে ৩টায় মৃত্যুবরণ করনেেএবং মাটিরাঙ্গার তাইন্দং ইউপির মকবুল আহমদের স্ত্রী রাজিয়া খাতুন (৭০)। এ নিয়ে জেলায় মোট ১৪ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

গত ২৪ ঘন্টায় মোট টেস্ট ৮২ জন, মোট পজিটিভ ৪৬ জন। শনাক্তের হার ৫৬.০৯%।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সিভিল সার্জন ডাঃ নূপুর কান্তি দাশ বলেন, মৃত ব্যক্তিরা করোনা উপসর্গ নিয়ে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি হয়। তারা চিকিৎসাধীন ছিলেন। পরে চিকিৎসা অবস্থায় মারা যায়। তাদের মধ্যে একজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে বাকী ২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন