খাগড়াছড়িতে আ’লীগের সম্মেলনে বিতর্কিতদের নিয়ে কাউন্সিলর তালিকা প্রণয়নের অভিযোগ

fec-image

খাগড়াছড়িতে আগামীকাল রোববার অনুষ্ঠিতব্য জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে নব্য আওয়ামী লীগ ও বিএনপিপন্থীদের নিয়ে কাউন্সিলর তালিকা প্রণয়নের অভিযোগ এনে এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কাউন্সিলর পদ বঞ্চিতরা।

সাংবাদিক সম্মেলনে খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শানে আলমসহ কয়েকজনের সম্মেলনে কাউন্সিলর হওয়া নিয়ে প্রশ্ন তোলা হয়।

শনিবার (২৩ নাভেম্বর) সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সদর ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীর ব্যানারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

লিখিত বক্তব্যে সাবেক খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: নুরন্নবী অভিযোগ করেন, দুঃসময়ের নেতাকর্মীদের বাদ দিয়ে বর্তমান জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা রাজনীতির অপকৌশলের স্বার্থে নব্য আওয়ামী লীগ ও বিএনপিপন্থীদের দিয়ে সম্মেলনের কাউন্সিলর তালিকা প্রণয়ন করেছে। এমন কাউন্সিল তালিকা প্রনয়নের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রণীত কাউন্সিলর তালিকা বাতিলে কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপ চাওয়া হয় সংবাদ সম্মেলন থেকে।

তবে অভিযোগ অস্বীকার করে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী বলেন, গঠনতন্ত্র মেনে জেলা আওয়ামী লীগের সম্মেলনের কাউন্সিলরদের তালিকা তৈরি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, উপজেলা পরিষদ চেয়ারম্যান, কাউন্সিলর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন