খাগড়াছড়িতে পুলিশের অভিযানে ১টি ল্যাপটসহ পুলিশ লাইনের চুরিকৃত পানির মোটর উদ্ধার, গ্রেফতার ৩

IMG_5466

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি:
খাগড়াছড়ি সদর থানা পুলিশ আজ (বুধবার) দুপুর থেকে জেলা সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১টি ল্যাপটপ সহ চোরচক্রের ৩সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত হচ্ছে; শালবন গ্রামের শওকত আলীর ছেলে আসাদুল (১৯), একই গ্রামের মো: সেলিমের পুত্র মো: দেলোয়ার হোসেন (১৮) ও জেলা সদরের শান্তি কাউন্টার সংলগ্ন মহিবুল্লাহ’র ছেলে জামাল হোসেন (৪২)।

গ্রেফতারকৃত দেলোয়ারের নিকট হতে ১টি ল্যাপটপসহ মনিটর তাকে জিজ্ঞাসাবাদ শেষে উদ্ধার করা হয় এক পুলিশ সদস্যের চুরি হয়ে যাওয়ায় মোবাইল হ্যান্ডসেট। এছাড়াও শান্তি কাউন্টার এলাকা হতে জামালের নিকট হতে খাগড়াছড়ি পুলিশ লাইন্স হতে চুরি হওয়ায় একটি পানির মোটর উদ্ধার করা হয়। পানির মোটর চুরির ঘটনায় আটক করা হয় আসাদুলকেও

সদর থানা সূত্র জানায়, সম্প্রতি সময়ে চুরির ঘটনা বৃদ্ধি পাওয়ায় আজ দুপুর ২টা হতে রাত ৮টা পর্যন্ত সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে সদর থানার এসআই কাদির, এএসআই দেলোয়ার, সালাম ও মশিউর রহমান জেলা সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩টি চুরি মামলার তদন্তে বের হয়ে এসব আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয় ।

চুরিকৃত ল্যাপটপ জেলা জাতীয় পার্টির ফিরোজ আহমেদ এর বাসা হতে উদ্ধার করা হয়েছে সূত্রটি জানায়। এ ব্যাপারে ল্যাপটপের চুরির ঘটনার সত্যতা স্বীকার করে গ্রেফতারকৃত দেলোয়ার জানান, ল্যাপটপটি ৩হাজার টাকা দিয়ে ফিরোজ আহমদের ছেলে ক্রয় করে। তবে ফিরোজ আহমদ মুঠোফোনে এ প্রতিনিধিকে জানান, বিষয়টি সত্য নহে। বরং চোর ল্যাপটপটি বিক্রির জন্য বাসায় নিয়ে আসলে তাকে পুলিশের সোপর্দ করা হয়।

সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, সম্প্রতি সময়ে জেলা সদরের চোরের উৎপাত বৃদ্ধি পেয়েছে। গ্রেফতারকৃত ছাড়াও আরও চোরের চক্রটিও ধরতে পুলিশ তৎপর রয়েছে। মূল চোরদের এখনও ধরা সম্ভব হয়নি। তবে অতি শীঘ্রই তাদেরও গ্রেফতার করতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন