খাগড়াছড়িতে পুলিশ মেমোরিয়াল দিবস পালিত

fec-image

বাংলাদেশ পুলিশে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের স্মরণে খাগড়াছড়ি জেলা পুলিশ মেমোরিয়াল দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার (১ মার্চ) খাগড়াছড়ি জেলা পুলিশের জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্স ড্রিলশেডে আয়োজিত অনুষ্ঠানে পুলিশ সুপার মো. নাইমুল হক সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, এপিবিএন অধিনায়ক মো. আওরংজেব মাহবুব পিপিএম।

সকল শহিদ পুলিশ সদস্যদের বিনম্র শ্রদ্ধা ও স্মরণসহ পুলিশ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পন, আলোচনা সভা ও পুলিশ সদস্যদের পরিবারবর্গকে ফুল দিয়ে বরণ ও শুভেচ্ছাউপহার প্রদান করা হয়।

এছাড়াও কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের বিদেহী আত্মার শান্তিও মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় পুলিশ সুপার মো. নাইমুল হক বলেন, পুলিশ সদস্যরা দেশ ও জাতির সেবায় একনিষ্ঠ ও নিঃস্বার্থভাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। একনিষ্ঠ, বিশ্বস্ত, স্বদেশপ্রেমী ও দেশের জন্য প্রাণ উৎসর্গকারী এ সকল পুলিশ সদস্যের পরিবারের পাশে দাঁড়ানো আমাদের একান্ত দায়িত্ব ও কর্তব্য।

তিনি উপস্থিত সকল পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যদেরকে মৃত্যুবরণকারী সকল পুলিশ সদস্যের পরিবারের প্রতি সহমর্মিতা, সহানুভূতি ও সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

এ সময় খাগড়াছড়ি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও দায়িত্বরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, দিবস, পালিত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন