খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

fec-image

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে খাগড়াছড়িতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার (১১ নভেম্বর) সকালে খাগড়াছড়ি যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরার সভাপতিত্বে সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

অনুষ্ঠানে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশে সৃষ্টি হতো না। তাই বঙ্গবন্ধুর আর্দশকে লালন করে যুব সমাজকে দেশ ও মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে। সে সাথে সকল অপশক্তির বিরুদ্ধে স্বোচ্ছার হয়ে দেশের সেবায় এগিয়ে আসার আহবান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এড. আশুতোষ চাকমা, আ: জব্বার, যুব ও ক্রীড়া সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, শতরুপা চাকমা, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

পরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে নেতাকর্মীদের মধ্যে আনন্দ ভাগাভাগি করে মিষ্টিমুখ করেন দলীয় নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি ইতিহাসের নাম: ব্রিগে. জেনারেল সাজেদুল ইসলাম, যুবলীগ, শরণার্থী বিষয়ক টাস্কফোর্স
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন