খাগড়াছড়িতে বিএনপির গণতন্ত্র হত্যা দিবস পালন

fec-image

খাগড়াছড়িতে বিএনপি গণতন্ত্র হত্যা দিবস পালন করেছে। একাদশ সংসদ নির্বাচনে দিনের ভোট আগের দিন রাতে ডাকাতি করে দেশের মানুষের ভোটাধিকার লুট করার প্রতিবাদে বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে শহরে মিছিল শেষে মিল্লাত চত্বরে সমাবেশ করে। কর্মসূচিটি গণতন্ত্র হত্যা দিবস হলেও নির্বাচনী কর্মসূচীতে পরিণত হয়।

সমাবেশে বক্তারা এ দিনটিকে বাংলাদেশের ইতিহাসের কলংকিত দিন আখ্যায়িত করে এই ভোটারবিহীন সরকারের কারাগার থেকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে নেতাকর্মীদের রাজপথে নেমে আসার আহ্বান জানিয়ে বলেন,এ দিনে শুধু ভোট ডাকাতি নয়, আওয়ামী লীগ জনগণের অধিকার ডাকাতি করে ক্ষমতায় এসেছে। নজিরবিহীন ভোট ডাকাতির মধ্য দিয়ে গঠিত সংসদ ও সরকার এক বছর পার করেছে।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সহ-সভাপতি নাসির আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক এম এন আবছার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, খাগড়াছড়ি পৌরসভার মেয়র প্রার্থী ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ সুমন ও সাধারণ সম্পাদক জাহিদুল আলমসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, বিএনপি, বিক্ষোভ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন