খাগড়াছড়িতে ভারতীয় কসমেটিক্সসহ ৪ চোরাকারবারি গ্রেফতার

fec-image

খাগড়াছড়ি মানিকছড়িতে তিন কার্টুন ভারতীয় কসমেটিক্সসহ চার চোরাকারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়।

শনিবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে মানিকছড়ি থানার পুলিশের একটি দল খাগড়াছড়ি-চট্টগ্রামগামী আঞ্চলিক মহাসড়কের বড়ইতলী ব্রিজ অভিযান চালিয়ে একটি সাদা রঙের প্রাইভেট কার তল্লাশি চালিয়ে ৩টি কার্টুনে বিভিন্ন ধরনের ভারতীয় কসমেটিক্স উদ্ধার ও চার চোরাকারবারিকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো- ফেনীর সুলাতান পুরের বাসিন্দা রফিকুল আলমে ভুঁইয়ার ছেলে মো. নূর হোসাইন ভূইয়া ওরফে রিপন (৪৫), একই গ্রামের মৃত মোহাম্মদ উল্লা’র ছেলে মো. মেজবাউদ্দিন (৫২), নোয়াখালীর পশ্চিম সাহাপুরের বাসিন্দা মৃত জাফর আহমেদের ছেলে গোলাম কবীর ওরফে কামাল (৫২) ও চট্টগ্রামের বাদামতলী বাসিন্দা মৃত আবুল কালামের ছেলে মো. ইসমাইল (৫১)।

খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর জানান, জেলা পুলিশের প্রতিটি ইউনিট অবৈধ চোরাচালান ও চোরাকারবারির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে একযোগে কাজ করে যাচ্ছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। জব্দকৃত অবৈধ ভারতীয় কসমেটিক্স ও পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার এবং গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, গ্রেফতার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন