খাগড়াছড়িতে মাদক ব্যবসা ও সেবনের দায়ে দুই ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে দণ্ড

fec-image

খাগড়াছড়ি জেলা সদরের সবুজবাগ এলাকায় অবৈধভাবে গাঁজা বিক্রির দায় জহিরুল ইসলাম নামে এক ব্যক্তিকে এক বছরের কারাদণ্ড ও অর্থদণ্ড এবং এলকোহল পান করার দায়ে আরেক জনকে ৪ দিনের কারাদণ্ড দিযেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৩ মার্চ) সকালে সদর উপজেলার সবুজবাগ এলাকায় খাগড়াছড়ি মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহায়তায় মোবাইল কোর্ট অভিযান চালিয়ে দুই ব্যক্তিকে আটক করে অর্থদণ্ড ও কারাদণ্ডে দণ্ডিত করেন খাগড়াছড়ি সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. এরফান উদ্দিন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে জহিরুল ইসলামকে ১০০ গ্রাম গাজাঁসহ হাতেনাতে আটক করা হয়। পরে মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী ৯(১) ধারার (গ) দফা লঙ্ঘন করে মাদকদ্রব্য ধারণ ও বিক্রয়ের অপরাধে তাকে ১ বছরের কারাদণ্ড ও অর্থদণ্ড করা হয়। এছাড়াও অপর এক ব্যক্তিকে এলকোহল (মদ) পান করে বিশৃঙ্খলা সৃষ্টির অপরাদে ৪ দিনের কারাদণ্ড দেয়া হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. এরফান উদ্দিন বলেন, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে এবং অবৈধভাবে মাদকদ্রব্য সেবন ও বিক্রির দায়ে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হযেছে । তিনি আরো বলেন, এ ধরনের কাজে যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, ব্যবসা, মাদক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন